Abhishek Banerjee: অভিষেকের সভায় তড়িদাহত মহিলা, সাংসদের নির্দেশে দ্রুত চিকিৎসা

বক্তৃতা শেষে ফের আহত মহিলার খোঁজ নেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মহিলার সঙ্গে দেখা করতেও যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: May 30, 2022, 05:04 PM IST
Abhishek Banerjee: অভিষেকের সভায় তড়িদাহত মহিলা, সাংসদের নির্দেশে দ্রুত চিকিৎসা

নিজস্ব প্রতিবেদন: শ্যামনগরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভা। মঞ্চে সবেমাত্র বক্তৃতা শুরু করেছেন তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ভিড়ে ঠাঁসা মাঠে হঠাৎ শোরগোল পড়ে যায়। কেন?

খোঁজ নিয়ে তৃণমূল সাংসদ জানতে পারেন, ভিড়ের মধ্যে এক মহিলা তড়িদাহত হয়েছেন। মাঠের মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। আর একটুও সময় নষ্ট না করে, মঞ্চ থেকেই মহিলার চিকিৎসার ব্যবস্থা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্বেচ্ছাসেবক এবং পুলিসের সহায়তায় মহিলাকে মাঠ থেকে বাইরে নিয়ে গিয়ে, চিকিৎসা শুরু করানোর নির্দেশ দেন তিনি। অ্যাম্বুলেন্স করে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার নির্দেশ দেন ডায়মন্ড হারবারের সাংসদ। 

জানা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো ওই মহিলার চিকিৎসার ব্যবস্থা করা হয়। বক্তৃতা শেষে ফের আহত মহিলার খোঁজ নেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মহিলার সঙ্গে দেখা করতেও যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.