Khardaha: 'এলাকা দখলের লড়াই', তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

পাতুলিয়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস নেতা শুকুর আলী জানিয়েছেন একটা ঘটনা ঘটেছে কিন্তু এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই। 

Updated By: Apr 20, 2022, 12:03 PM IST
Khardaha: 'এলাকা দখলের লড়াই', তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: খড়দহ পাতুলিয়া সরকারি আবাসনের এলাকা দখলের লড়াই। তৃণমূল কর্মীকে মাটিতে টেনেহিঁচড়ে মুখ ফাটিয়ে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। 

খড়দহ পাতুলিয়া সরকারি আবাসনের এলাকা দখলকে কেন্দ্র করে আদি ও নব্য তৃণমূল কর্মীদের মধ্যে ঘটল গোষ্ঠী সংঘর্ষের ঘটনা। ফেসবুকে ছবি পোস্ট করাকে কেন্দ্র করে স্থানীয় তৃণমূল কর্মী সোমনাথ দের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে আরেক তৃণমূল কর্মী মনোজ বাউরি। 

এরপর সোমনাথ দে ফোন করে ডাকে পাতুলিয়া সরকারি আবাসনের তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষ চক্রবর্তীকে। আশীষ চক্রবর্ত্তী দলবল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং তৃণমূল কর্মী মনোজ বাউরির উপর হামলা চালায়। মারধর করে এবং বাইক দিয়ে মাটিতে ফেলে টেনে হিঁচড়ে নিয়ে যাওইয়া হয়েছে তাকে এমনটাই অভিযোগ আক্রান্ত তৃণমূল কর্মী মনোজ বাউরির। 

আহত তৃণমূল কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় খড়দহ বলরাম সেবা মন্দির হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ দায়ের করা হয়েছে রহড়া থানায়। তৃণমূল কর্মী মনোজ বাউরির ওপর মারধরের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিযুক্ত পাতুলিয়া সরকারি আবাসনের তৃণমূল কংগ্রেস সভাপতি আশীষ চক্রবর্ত্তী। 

আরও পড়ুন: Weather Today: স্বস্তির বৃষ্টি বঙ্গে, বুধবার থেকে শুরু কালবৈশাখী

আশীষ চক্রবর্তীর অভিযোগ আহত ওই তৃণমূল কর্মী মনোজ বাউরি এলাকায় মদ্যপান করে মানুষের সঙ্গে ঝগড়া অশান্তি করে এবং এই কারনে সাধারণ মানুষ তাকে শাস্তি দিয়েছে। তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে সে যুক্ত নয় বলেও দাবি করা হয়েছে। 

মূলত পাতুলিয়া সরকারি আবাসনের এলাকা দখলকে কেন্দ্র করেই এই গোষ্ঠী সংঘর্ষ বলে জানা গেছে। পাতুলিয়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস নেতা শুকুর আলী জানিয়েছেন একটা ঘটনা ঘটেছে কিন্তু এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.