Egra: দেশ জয় এগরার ছাত্রের, জাতীয়স্তরে যোগাসনে সোনা জয় সৌভিকের

সাফল্যে উচ্ছসিত সৌভিকের ভবিষ্যতের ইচ্ছা আন্তর্জাতিক স্তরে তার এই প্রতিভাকে সকলের সামনে মেলে ধরা।

Updated By: Apr 1, 2022, 10:07 AM IST
Egra: দেশ জয় এগরার ছাত্রের, জাতীয়স্তরে যোগাসনে সোনা জয় সৌভিকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ৪৮০ জন প্রতিযোগীকে হারিয়ে জাতীয় যোগাসন চ্যাম্পিয়নশীপে সোনার মেডেল জিতল পানিপারুল মুক্তেশ্বর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সৌভিক গিরি।

পূর্ব মেদিনীপুর জেলার এগরা বিধানসভার পানিপারুল মুক্তেশ্বর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সৌভিক ইন্ডিয়ান যোগা ফেডারেশনের ৪০তম জাতীয় যোগা চ্যাম্পিয়নশিপে প্রথম স্থান অধিকার করেছে। ঘটনায় খুশির হাওয়া এগরা বিধানসভার পানিপারুল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। বহলিয়া গ্রামের সৌভিক পড়াশোনার পাশাপাশি যোগাসনেও শুরু থেকেই মেধার পরিচয় রেখেছে।

স্কুলের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীরা স্কুলের পক্ষ থেকে তাকে ফুল-মিষ্টি দিয়ে সংবর্ধনা জানান। এই স্কুলের প্রধান শিক্ষক তথা এগরা বিধানসভার বিধায়ক তরুণ কুমার মাইতি উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। তিনি সৌভিকের হাতে মিষ্টি এবং ফুলের তোড়া তুলে দেন।

আরও পড়ুন: Bogtui Dog: 'বদলাপুর' বগটুইয়ে নতুন জীবন, পলাতক অভিযুক্তের পোষ্যকে উদ্ধার CBI-র

সৌভিক জানায় এই প্রতিযোগিতায় সে যেভাবে নিজেকে তুলে ধরতে পেরেছে তেমনি আরো বড় সাফল্য পাওয়ার লক্ষ্যে সে এগিয়ে যাবে। ৪৮০ জন প্রতিযোগীকে হারিয়ে সে চ্যাম্পিয়ন হয়েছে। 

এই সাফল্যে উচ্ছসিত সৌভিকের ভবিষ্যতের ইচ্ছা আন্তর্জাতিক স্তরে তার এই প্রতিভাকে সকলের সামনে মেলে ধরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.