Midnapore Ragging: সরকারি স্কুলে ছাত্রীকে ব়্যাগিং? শোরগোল মেদিনীপুরে

অভিযোগ পেয়েই নড়চড়ে বসল কর্তৃপক্ষ। সিসিটিভি বসানো হচ্ছে স্কুলে।

Updated By: Jul 30, 2022, 06:21 PM IST
Midnapore Ragging:  সরকারি স্কুলে ছাত্রীকে ব়্যাগিং? শোরগোল মেদিনীপুরে

চম্পক দত্ত: সরকারি স্কুলে ব়্যাগিংয়ের শিকার ছাত্রী? অভিযোগ পেয়েই নড়চড়ে বসল স্কুল কর্তৃপক্ষ। স্কুলের বসতে চলেছে সিসিটিভি ক্য়ামেরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মেদিনীপুর শহরে।

জানা গিয়েছে, মেদিনীপুর শহরের অন্যতম নামী সরকারি স্কুল অলিগঞ্জ ঋষি রাজনারায়ণ বালিকা বিদ্যালয়। ওই স্কুলেই ষষ্ঠ শ্রেণিতে পড়ে আক্রান্ত ছাত্রীটি। পরিবারের দাবি, স্কুলে তাকে ব়্যাগিং করেছে দশম শ্রেণির কয়েকজন ছাত্রী। স্কুলের ছাদে নিয়ে দিয়ে, এমনকী ছুরি নিয়েও নাকি ভয় দেখানো হয়েছে! 

আরও পড়ুন: Nadia: সরকারি হাসপাতালে ভাঙল বেড! বরাতজোরে রক্ষা সদ্যোজাতের

বুধবার স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের ওই ছাত্রীর বাবা-মা। মা মণি দাসের বলেন, 'ক্লাসরুমে নিয়ে আমার মেয়েকে দিয়ে গা,হাত-পা টেপাতো উঁচু ক্লাস কয়েকজন ছাত্রী। মেয়ের শারীরিক সমস্যা আছে। ওকে যখন-তখন নাচতে বলত। রাজি না হলেই স্কুলে ছাদে নিয়ে দিয়ে ভয় দেখাত'।  কে করত ব়্যাগিং? অভিযুক্তদের চিহ্নিত করা যায়নি এখনও।

আরও পড়ুন: Howrah: রিহ্যাবের আড়ালে মধুচক্রের অভিযোগ, সরব মালিকের স্ত্রী

কেন? অলিগঞ্জ ঋষি রাজনারায়ণ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  সুজাতা গোস্বামী বলেন, 'ওই ছাত্রীটিকে সঙ্গে নিয়ে অভিযুক্ত ছাত্রীদের চিহ্নিত করতে গিয়েছিলাম। কিন্তু অভিযুক্তদের ও চিহ্নিত করতে পারেনি। কারণ, সে নাকি মুখে মাস্ক পরেছিল! তবে স্কুলে এই ধরণের পরিস্থিতি কাম্য নয়। আমরা সিসিটিভি বসানো-সহ প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছি। ছাত্রীদের কাউন্সেলিংও করা হবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.