Falta: নিখোঁজ যুবককে 'খুন'! জলাজমিতে পড়ে কার কঙ্কাল?

তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

Updated By: Dec 25, 2021, 08:26 PM IST
Falta:  নিখোঁজ যুবককে 'খুন'! জলাজমিতে পড়ে কার কঙ্কাল?

নিজস্ব প্রতিবেদন: নিখোঁজ যুবককেই খুন? মাঠের ভিতর জলাজমি থেকে উদ্ধার হল কঙ্কাল! শনাক্তকরণের জন্য কঙ্কালটিকে ফরেন্সিকে পাঠিয়েছে পুলিস। ঘটনাকে কেন্দ্র তীব্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ফলতায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুরে ফলতা থানার দেবীপুর কালিতলা গ্রাম লাগোয়া মাঠে খেলতে গিয়েছিল দুই নাবালক। তখন মাঠের ভিতরে জলাজমিতে একটি কঙ্কাল দেখতে পায় তারা। চিৎকার শুনে ঘটনাস্থলে জড়ো হন আশেপাশের লোকজন। মুহূর্তে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া থানায়। পুলিস এসে সেই কঙ্কালটিকে উদ্ধার করে।

আরও পড়ুন: Bankura: স্ত্রীর খোঁজ নেই! শ্যালিকার বাড়ি 'পুড়িয়ে' দিল ক্ষুদ্ধ জামাইবাবু

এদিকে স্থানীয় যুবক অভিজিৎ মণ্ডলেরও কোনও খোঁজ নেই। ৬ মাস ধরে নিখোঁজ তিনি। থানায় তাঁর নামে নিখোঁজ ডায়েরিও করেছেন পরিবারের লোকেরা। তাঁদের অনুমান, এই কঙ্কালটি অভিজিতেরই। আপাতত কঙ্কালটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিস। রিপোর্ট এলেই মৃতের আসল পরিচয় জানা যাবে।

এর আগে দুর্গাপুরে ঘনবসতিপূর্ণ এলাকায় কঙ্কাল পাওয়া গিয়েছিল। গত বছর আবার শিলিগুড়ির একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছিল মাথার খুলি, মানুষের হাড়! এবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল দক্ষিণ ২৪ পরগনার ফলতায়। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.