Malbazar: হঠাৎই তাঁরা দেখলেন সামনেই এক বিপুলাকার গন্ডার ঘোরাঘুরি করছে! তারপর?

Malbazar: সাতসকালেই চা-বাগানে ঘোরাঘুরি করছে গন্ডার! খবর জানাজানি হতেই বহু মানুষের ভিড় জমে যায় গন্ডার দেখতে। আজ, মঙ্গলবার সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের চালসা চা-বাগানে এই ছবি।

Updated By: Oct 3, 2023, 12:47 PM IST
Malbazar: হঠাৎই তাঁরা দেখলেন সামনেই এক বিপুলাকার গন্ডার ঘোরাঘুরি করছে! তারপর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাতসকালেই চা-বাগানে ঘোরাঘুরি করছে গন্ডার! খবর জানাজানি হতেই বহু মানুষের ভিড় জমে যায় গন্ডার দেখতে। আজ, মঙ্গলবার সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের চালসা চা-বাগানে এই ছবি।

আরও পড়ুন: Flood: টানা বৃষ্টিতে জল ছাড়ছে দামোদর-পাঞ্চেত-মাইথন ব্যারেজ, জেলায় জেলায় বন্যার আশঙ্কা!

মালবাজারের মেটেলি ব্লকের চালসা চা-বাগানে সকালে একটি গন্ডারকে ঘোরাঘুরি করতে দেখা যায়। দেখতে পান চা-শ্রমিকেরা। কিছুক্ষণ পর অবশ্য গন্ডারটি চালসা চা-বাগান থেকে সংলগ্ন ইনডং চা-বাগানে চলে যায়।

চা-বাগানে গন্ডার ঢুকে পড়ার খবর পেয়ে বাগানে পৌঁছন খুনিয়া স্কোয়াডের বনকর্মীরা। জানা যায়, এদিন ওই গন্ডারটি সংলগ্ন চাপড়ামারি জঙ্গল থেকে বেরিয়ে প্রথমে যায় মেটেলি চা-বাগানে। সেখান থেকে গন্ডারটি চলে আসে চালসা চা-বাগানের ২৬ ও ২৭ নম্বর সেকশনে। 

আরও পড়ুন: ভয়ংকর! জলের তোড়ে কোথাও ভাঙল সেতুর পিলার, কোথাও নদীই উঠে এল রাস্তায়...

এ বিষয়ে চালসা চা-বাগানের ওয়েলফেয়ার অফিসার দীপেন্দ্র শ্রেষ্ঠা বলেন, এদিন ওই গন্ডারটি মেটেলি বাগান থেকে চলে আসে চালসা চা-বাগানের ২৬ ও ২৭ নম্বর সেকশনে। সেখান থেকে গন্ডারটি চলে যায় পার্শ্ববর্তী ইনডং চা-বাগানে। গন্ডারটিকে দেখার পরেই আমরা বন দফতরকে খবর দিই। বাগানে চলে আসেন খুনিয়া স্কোয়াডের বনকর্মীরাও। এখন গন্ডারটি ইনডং চা-বাগানে রয়েছে। বনকর্মীরা গন্ডারটির উপর নজর রাখছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.