Malbazar: অন্তঃসত্ত্বা হাতিকে পিষে দিয়ে চলে গেল ট্রেন! ঘটনাস্থলেই মৃত্যু...

Malbazar: ট্রেনে কাটা পড়ল অন্তঃসত্ত্বা এক হাতি। পেটে বাচ্চা নিয়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেল হাতিটি। বুধবার গভীর রাতে নাগরাকাটা থেকে চালসাগামী একটি মালগাড়ির ধাক্কায় মারা গেল এই অন্তঃসত্ত্বা হাতিটি।

Updated By: Aug 10, 2023, 01:08 PM IST
Malbazar: অন্তঃসত্ত্বা হাতিকে পিষে দিয়ে চলে গেল ট্রেন! ঘটনাস্থলেই মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাগরাকাটা ব্লকের চাপড়ামারি জঙ্গলে ট্রেনে কাটা পড়ল অন্তঃসত্ত্বা এক হাতি। পেটে বাচ্চা নিয়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেল হাতিটি। বুধবার গভীর রাতে নাগরাকাটা থেকে চালসাগামী একটি মালগাড়ির ধাক্কায় মারা গেল এই অন্তঃসত্ত্বা হাতিটি। ঘটনাটি বুধবার ২:৫০ নাগাদ চাপড়ামারি জঙ্গলের মাঝখানে ঘটে। ঘটনার খবর পেয়েই সেখানে পৌঁছয় বন দফতর। বন দফতর সূত্রে জানা গিয়েছে, মা হাতি ও তার গর্ভস্থ শাবকের ময়নাতদন্তের পরে বাকি কাজ করা হবে। 

আরও পড়ুন: Bengali Language: 'যে যাই বলুক, বাংলায় থাকতে গেলে বাংলা ভাষাটা জানতেই হবে'

জঙ্গলের রেলপথে ফের ট্রেনের ধাক্কায় বলি হতে হল হাতিকে। এবারে ঘটনাচক্রে এটি এক অন্তঃসত্ত্বা হাতি। ঘটনার জেরে জঙ্গলের রেলপথে ফের রেলের গতি নিয়ে প্রশ্ন ওঠা শুরু করেছে পরিবেশপ্রেমীদের মধ্যে। উল্লেখ্য, এর আগেও রেলের ধাক্কায় এই পথে একাধিক হাতির মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার রাত্রে চালসা নাগরাকাটাগামী রেলপথের চাপড়ামারি জঙ্গলে ট্রেনে কাটা পড়ল একটি অন্তঃসত্ত্বা হাতি। ট্রেনের ধাক্কায় হাতিটির দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে পড়ল। পেটে বাচ্চা নিয়েই ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেল হাতিটি। বুধবার গভীর রাতে নাগরাকাটা থেকে চালসা গামী একটি মালগাড়ির ধাক্কায় হাতিটি মারা যায় বলে জানা যায়। বুধবার রাত প্রায় পৌনে তিনটে নাগাদ চাপড়ামারি জঙ্গলের মাঝখানে ঘটনাটি ঘটে। 

আরও পড়ুন: অফবিট তেপান্তর! এই বর্ষায় হাত বাড়ালেই মেঘ-মাখানো বনপাহাড়ির দেশ পাসাবং...

ঘটনার খবর পেয়েই সেখানে পৌঁছয় বন দফতরের কর্মীরা। বন দফতর সূত্রে জানা যায়, হাতিটির দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। তার ময়নাতদন্ত করা হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.