Kalna: হাতুরি দিয়ে খুনের চেষ্টা স্ত্রীকে, স্বামীকে গণধোলাই স্থানীয়দের

অভিযুক্তের দাবি তার স্ত্রী তার সঙ্গে সংসার করবেনা এবং তার ছেলেকে দেখবে না বলে জানিয়েছে

Updated By: May 4, 2022, 08:28 AM IST
Kalna: হাতুরি দিয়ে খুনের চেষ্টা স্ত্রীকে, স্বামীকে গণধোলাই স্থানীয়দের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নেশায় ডুবে থাকে স্বামী। তাই সংসার চালানোর টাকা দেয়না সে। স্ত্রী চাকরি শুরু করলে খুনের চেষ্টা মদ্যপ স্বামীর। 

সংসার চালানোর টাকা না দেওয়ায় বাপের বাড়িতে চলে আসে স্ত্রী। এসে একটি পেট্রল পাম্পে কাজ শুরু করে সে। কিন্তু কাজ করার অপরাধে পেছন দিক থেকে এসে আচকাই হাতুড়ি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে খুনের চেষ্টা করল মদ্যপ স্বামী।

ঘটনাটি ঘটেছে কালনার পাণ্ডুয়া মোড়ের কাছে। পাম্প কর্মীরা অভিযুক্তকে ধরে গণধোলাই দিয়ে কালনা থানায় পুলিসের হাতে তুলে দেয়। স্বামী এবং স্ত্রী দুজনেই চিকিৎসাধীন কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। 

আহত ওই মহিলার নাম পূর্ণিমা চ্যাটার্জি। তার বাড়ি নাদনঘাটের ধামাই এলাকায়। স্বামীর সঙ্গে অশান্তির জেরে তিনি কালনার একটি পেট্রোল পাম্পে কাজ শুরু করেন। কেন সে তার স্বামীর বাড়ি ছেড়ে এসেছে এই অভিযোগে পেট্রল পাম্পে ঢুকে স্ত্রীর উপর হাতুড়ি দিয়ে আঘাত করে স্বামী। গুরুতর জখম অবস্থায় তাকে কালনা হসপিটালে নিয়ে আসা হয়। 

আরও পড়ুন: Berhampore Murder: 'বাংলায় নারীর নিরাপত্তা প্রশ্নের মুখে', বহরমপুরে মোমবাতি মিছিলে হাঁটলেন Adhir

অভিযুক্তের দাবি তার স্ত্রী তার সঙ্গে সংসার করবেনা এবং তার ছেলেকে দেখবে না বলে জানিয়েছে। তার আরও অভিযোগ এর আগে শ্বশুর তাকে মেরে ফেলার চেষ্টাও করে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.