বৌমা পরপুরুষ ঢোকায় ঘরে, প্রতিবাদী বাবার মাথা ফাটাল ছেলে

কাজের সুবাদে মাঝে মধ্যেই বাড়ির বাইরে থাকে ছেলে পিন্টু হালদার। শ্বশুরের অভিযোগ, সেই সুযোগটাকে কাজে লাগায় বৌমা স্বপ্না ।

Updated By: Jun 4, 2019, 11:26 AM IST
 বৌমা পরপুরুষ ঢোকায় ঘরে, প্রতিবাদী বাবার মাথা ফাটাল ছেলে

নিজস্ব প্রতিবেদন: ছেলের অনুপস্থিতিতে বাড়িতে পরপুরুষ ঢোকায় বৌমা। প্রতিবাদ করেছিলেন শ্বশুর। তার জেরেই স্ত্রীয়ের কথায় নিজের বাবাকে ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ধূপখালি গ্রামে। এরপরই স্থানীয়রাই অভিযুক্ত ছেলেক বাঁশপেটা করে বলে অভিযোগ।

কাজের সুবাদে মাঝে মধ্যেই বাড়ির বাইরে থাকে ছেলে পিন্টু হালদার। শ্বশুরের অভিযোগ, সেই সুযোগটাকে কাজে লাগায় বৌমা স্বপ্না । ছেলের অনুপস্থিতিতে বহিরাগত যুবকের নিয়ে বাড়ির মধ্যে হাজির করত বৌমা। তারই প্রতিবাদ করেন শ্বশুর গোপাল হালদার। 
বারবার নিষেধ করেও কোনও লাভ না হওয়ায় ছেলেকে একথা জানান তিনি। অভিযোগ, তারপরই বাবার সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে পিন্টু। বচসা চলাকালীন ইট দিয়ে মাথা ফাটিয়ে দেয় বৌমা স্বপ্না ।বাবা ও প্রতিবেশী কাকিমাকে মারধর করে পিন্টুও। 
এরপর স্থানীয়রা এই ঘটনা দেখে বৃদ্ধের ছেলেকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে। 
এই ঘটনায়  ছেলে, বাবা-সহ তিন জন ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন । এবিষয়ে একে অপরের বিরুদ্ধে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছে ক্যানিং থানায় । পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে ।  

.