Malda Blast: ফের বিস্ফোরণ! খেলতে গিয়ে ঝলসে গেল কিশোরের মুখ....

১২ জুন যেখানে সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সভা করবেন, মালদহের সেই হবিবপুরেই এবার বিস্ফোরণ ঘটল।

Updated By: May 30, 2023, 07:08 PM IST
Malda Blast: ফের বিস্ফোরণ! খেলতে গিয়ে ঝলসে গেল কিশোরের মুখ....

রণজয় সিংহ: ফের বিস্ফোরণ! মাঠে খেলতে গিয়ে এবার ঝলসে গেল নাবালকের মুখ! কীভাবে? বোমা না বাজি থেকে বিস্ফোরণ, তা স্পষ্ট নয় এখনও। ঘটনাস্থল মালদহের হবিবপুর।

শিয়রে পঞ্চায়েত। ১২ জুন যেখানে সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সভা করবেন, মালদহের সেই হবিবপুরেই এবার বিস্ফোরণ ঘটল। বিস্ফোরণে গুরুতর জখম এক কিশোর। মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি সে।

স্থানীয় সূত্রে খবর, আহত কিশোরের নাম রোহন চৌধুরী। বাড়ি, মালদহ হবিবপুরের ঋষিপুরে। রোজকার মতোই এদিন সকালেও বাড়ির কাছেই একটি মাঠে খেলছিল রোহন। সঙ্গে ছিল আরও বেশ কয়েকজন।

তারপর? পরিবারের লোকেরা জানিয়েছেন, কোনও কিছু ফেটে গেলে যেমন শব্দ হয়, ঠিক তেমনই আওয়াজ শুনতে পান তাঁরা। গিয়ে দেখেন, মাঠের মধ্য়ে ছটফট করছে রোহন। চোখমুখ ঝলসে গিয়েছে তার। প্রথমে স্থানীয় হাসপাতাল, তারপর মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই কিশোরকে।   

আরও পড়ুন: Bankura Furnace Blast: বড়জোড়ার স্টিল কারখানায় ভয়ংকর দুর্ঘটনা, ফুটন্ত লোহা ছিটকে দগ্ধ ৩০ শ্রমিক

এর আগে, গত মঙ্গলবার মালদহ শহরের নেতাজি পুরবাজারে বিস্ফোরণ ঘটেছিল একটি বাজির কারখানায়। কারখানায় তখন কাজ করছিলেন শ্রমিকেরা। বিস্ফোরণে প্রাণ হারান ২ জন। গুরুতর আহত হন বেশ কয়েকজন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সেদিন ভোরে প্রথম আগুন লেগে যায় বাজি কারখানায়। এরপর বিস্ফোরণের শব্দ শোনা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.