Dhupguri: প্রেমিকের সঙ্গে লিখিত চুক্তি স্বামীর, বিয়ের সাত বছর পরে নতুন সংসার পাতলেন স্ত্রী

ওই দম্পতির একটি সন্তানও রয়েছে বলে জানা গিয়েছে। গত সাত বছর ধরে প্রথমে প্রেম তারপরে বিয়ে করে স্ত্রী ও সন্তান সহ সংসার করার পরে এভাবে চুক্তিতে প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দেওয়ার ঘটনায় দৃশ্যতই কিছুটা ভেঙে পড়তে দেখা যায় যুবক স্বামীকে। এই বিষয়ে ধুপগুড়ি থানার আইসি টেলিফোনে জানান, ‘এই ধরনের খবর আমার জানা নেই। কোনও অভিযোগ হয়নি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে’।

Updated By: Jan 16, 2024, 09:10 AM IST
Dhupguri: প্রেমিকের সঙ্গে লিখিত চুক্তি স্বামীর, বিয়ের সাত বছর পরে নতুন সংসার পাতলেন স্ত্রী

প্রদ্যুৎ দাস: প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। স্ত্রীর প্রেমেই শীলমোহড় দিলেন বছর চব্বিশের যুবক স্বামী। রীতিমতো দশজন সাক্ষীর উপস্থিতিতে স্ট্যাম্প পেপারে লিখিত চুক্তি করে পাচ বছরের বিবাহিত স্ত্রীর দীর্ঘ প্রায় এক বছরের প্রেমকে স্বীকৃতি দিলেন যুবক স্বামী।

ওই দম্পতির একটি সন্তানও রয়েছে বলে জানা গিয়েছে। গত সাত বছর ধরে প্রথমে প্রেম তারপরে বিয়ে করে স্ত্রী ও সন্তান সহ সংসার করার পরে এভাবে চুক্তিতে প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দেওয়ার ঘটনায় দৃশ্যতই কিছুটা ভেঙে পড়তে দেখা যায় যুবক স্বামীকে।

আরও পড়ুন: Bankura: পুকুর থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য বাঁকুড়ার ওন্দায়

তবে প্রেম বা স্ত্রী হারানো পরাজিত একজনের বদলে অন্যের খুশিতে আনন্দ খুঁজে পাওয়া যুবক বলেন, ‘যাকে ঘিরে প্রেম থেকে দাম্পত্ত সে নিজেই যখন থাকতে চাইছে তখন সমস্যা বাড়িয়ে কী হবে। আমি চিরকাল ওকে ভাল রাখতে চেয়েছি। যদি সেটা এভাবে হয় তাহলে সেটাই না হয় হোক’।

এই ত্রিকোণ প্রেমের তিন চরিত্রই ধূপগুড়ি রেল স্টেশন সংলগ্ন বারোঘড়িয়া গ্রাম পঞ্চায়েত অঞ্চলের ভেমটিয়া এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: Bengal News LIVE Update: ঘন কুয়াশার চাদরে উত্তর ভারত; দেরিতে চলছে বহু ট্রেন

প্রেমিকার সিদ্ধান্তকে সন্মান দিয়ে নতুন সংসার পাতা প্রেমিক যুবককের বক্তব্য, ‘বছর খানেকের সম্পর্ক হলেও মাস আটেক যাবত মেলামেশা গভীরতর হয়েছে। ওকে এই নিয়ে কয়েকবার বুঝিয়েছি তবে শেষ পর্যন্ত ও যেটা চাইছে সেটা মেনে আমিও ওর সঙ্গেই সংসার করতে চাই। এই কারণে সকলে লিখিত চুক্তির কথা বলায় আমিও রাজি হই। আমরা দুই জনই দুই জনকে ভাল রাখবো’।

তবে এই বিষয়ে ধুপগুড়ি থানার আইসি টেলিফোনে জানান, ‘এই ধরনের খবর আমার জানা নেই। কোনও অভিযোগ হয়নি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.