ভরা বাজারে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি! মৃত্যু নিশ্চিত্ করতে ধারাল অস্ত্র দিয়ে কোপালো দুষ্কৃতীরা

জমি বিবাদকে কেন্দ্র করেই এই ঘটনার উত্পত্তি বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। খুনের পিছনে ভাই টোকেন মণ্ডলের যোগসাশজ রয়েছে বলে দিবাকরের স্ত্রী অভিযোগ করেছেন

Updated By: Sep 6, 2020, 03:44 PM IST
ভরা বাজারে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি! মৃত্যু নিশ্চিত্ করতে ধারাল অস্ত্র দিয়ে কোপালো দুষ্কৃতীরা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি। তারপর মৃত্যু নিশ্চিত্ করতে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারল দুষ্কৃতীরা। এমন নৃশংস খুনের সাক্ষী থাকল রবিবার নদিয়ার তেহট্ট থানার পশ্চিমপাড়া গ্রামের বাজার। 

সকাল তখন ১০ টা। এক হাতে ভর করেই বাইক নিয়ে বাজারে আসেন বছর চল্লিশের দিবাকর মণ্ডল। বেশ কিছু দিন আগে দুর্ঘটনায় তাঁর একটি হাত বাদ পড়ে। এরপর এক হাত দিয়েই যাবতীয় কাজ করতেন দিবাকর। রবিবার বাড়ির অদূরে মুদিখানা দোকানে জিনিস কেনার সময় একদল দুষ্কৃতী এসে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি চালায়। মাটিতে লুটিয়ে পড়েন দিবাকর। তারপর ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কপানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দিবাকরের।

জমি বিবাদকে কেন্দ্র করেই এই ঘটনার উত্পত্তি বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। খুনের পিছনে ভাই টোকেন মণ্ডলের যোগসাশজ রয়েছে বলে দিবাকরের স্ত্রী অভিযোগ করেছেন। তাঁর স্ত্রী চন্দনা মণ্ডল জানিয়েছেন, বেশ কিছু ধরে জমি নিয়ে বিবাদ চলছিল। তার জেরেই টোকেন মণ্ডল খুন করে দাদাকে।

আরও পড়ুন- স্বাস্থ্য ও শাস্ত্রের যুগলবন্দিতে পিতলের নয়া সামগ্রী, করোনা আবহে বিধি মেনে পুজোর চ্যালেঞ্জ

ঘটনাস্থলে পৌঁছয় তেহট্ট থানার পুলিস। দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দুষ্কৃতীদের খোঁজে তদন্তে নেমেছে পুলিস। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, দিবাকর আগে অসামাজিক কাজকর্মের সঙ্গে লিপ্ত ছিলেন। তবে এখন মূল স্রোতে ফিরে জমির দালালি করতেন তিনি।  এই খুনের পিছনে পুরনো শত্রুতা রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

.