Jalpaiguri: চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা? ডেকে এনে বেধড়ক মার অভিযুক্তকে

অভিযোগ পেলে তদন্তের আশ্বাস পুলিস সুপারের।

Updated By: Apr 9, 2022, 04:46 PM IST
Jalpaiguri: চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা? ডেকে এনে বেধড়ক মার অভিযুক্তকে

নিজস্ব প্রতিবেদন: চাকরির প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা? স্রেফ রাস্তায় মারধর করা নয়, অভিযুক্তকে তুলে নিয়ে চলে গেলেন একদল যুবক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়িতে।

ঘটনা ঠিক কী? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুপুরে জলপাইগুড়ির বয়েল খানা বাজার লাগোয়া এলাকায় আচমকাই এক যুবকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় বেশ কয়েকজনের। শুধু তাই নয়, ওই যুবককে বেধড়ক মারধর করেন তাঁরা। অভিযোগ, আক্রান্ত যুবক নাকি চাকরি দেওয়ার নামে বহু যুবক-যুবতীদের কাছ থেকে টাকা নিয়েছেন। কিন্তু চাকরি পাননি কেউ। এদিকে বহু চেষ্টা করেও অভিযুক্ত যুবকের সঙ্গেও যোগাযোগ করা যাচ্ছিল না। টাকা নিয়ে কার্যত বেপাত্তা হয়ে যান তিনি।

আরও পড়ুন: School Student Death: জমা জলে পড়ে ছিল বিদ্যুতের তার, স্কুল যাওয়ার পথে মর্মান্তিক পরিণতি ছাত্রীর

এদিন টাকা দেওয়ার নাম করে অভিযুক্ত যুবককে ডেকে আনা হয় জলপাইগুড়ি শহরের বয়েল খানা বাজার লাগোয়া এলাকায়। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে যখন পালানোর চেষ্টা করেন, তখন ওই যুবককে ধরে ফেলেন 'প্রতারিত'রা। প্রথমে কথা কাটাকাটি, তারপর শুরু হয় মারধর। শেষপর্যন্ত ওই যুবককে তুলে নিয়ে যান তাঁরা।  থানায় খবর দেওয়া হল না কেন? অভিযুক্ত যুবককেইবা কোথায় নিয়ে যাওয়া হল? অভিযোগ পেলে তদন্তের আশ্বাস দিয়েছেন জলপাইগুড়ির পুলিস সুপার। ওই যুবকের পরিচয় জানা যায়নি এখনও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.