Malbazar: চা-বাগানের নির্জন রাস্তায় হঠাৎই ঝোপ থেকে বেরিয়ে ঝাঁপিয়ে পড়ল লেপার্ড...

Leopard in Malbazar: এদিন ওই ব্যক্তি প্রতিদিনের মতোই চা-বাগান থেকে কাজ করে বাড়ি ফিরছিলেন। চা-বাগানের রাস্তা ধরে ফেরার পথে হঠাৎই চা-বাগান থেকে একটি লেপার্ড তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে।

Updated By: Sep 16, 2023, 06:15 PM IST
Malbazar: চা-বাগানের নির্জন রাস্তায় হঠাৎই ঝোপ থেকে বেরিয়ে ঝাঁপিয়ে পড়ল লেপার্ড...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চা-বাগান থেকে কাজ করে বাড়ি ফেরার পথে লেপার্ডের হামলায় গুরুতর জখম হলেন এক ব্যক্তি। জখম ব্যক্তির নাম কল্যাণ রায় (৪২)। বাড়ি মালবাজার মহকুমার মেটেলি ব্লকের দক্ষিণ ধুপঝোড়া কায়েতপাড়া এলাকায়। শুক্রবার সন্ধ্যা নাগাদ ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: Jalpaiguri: উগান্ডা থেকে মুঘল আমল! ৬০ দেশের শতাধিক বিরল মুদ্রা তাঁর সংগ্রহে...

জানা যায়, এদিন ওই ব্যক্তি প্রতিদিনের মতোই চা-বাগান থেকে কাজ করে বাড়ি ফিরছিলেন। চা-বাগানের রাস্তা ধরে ফেরার পথে হঠাৎই চা-বাগান থেকে একটি লেপার্ড তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে। 

চিতাবাঘের আচমকা হামলায় ভীত-সন্ত্রস্ত হলেও বাঁচবার জন্য যথাসাধ্য চেষ্টা করে যান কল্যাণ। শেষে কল্যাণকে গুরুতর জখম করে আবার চা-বাগানেই ফিরে চলে যায় লেপার্ডটি।

স্থানীয় বাসিন্দারা জখম কল্যাণকে উদ্ধার করে নিয়ে যায় চালসার মঙ্গলবারি গ্রামীণ হাসপাতালে। রাতে সেখানেই ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য ভর্তি করে নেওয়া হয়।

আরও পড়ুন: চিচিং ফাঁক! খুলে গেল গহন জঙ্গল-রহস্যের দরজা! মারবেন নাকি ঢুঁ?

খবর পেয়ে হাসপাতালে পৌঁছন খুনিয়া স্কোয়াডের রেঞ্জার সজল কুমার দে-সহ বনকর্মীরা। সজলবাবু জানান, আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বন দফতর থেকেই তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হবে বলেও তিনি আশ্বাস দিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.