WB Panchayat Election 2023: তৃণমূলে না থেকেও বহিষ্কার! হতবাক গৃহবধূ

'যদি সক্রিয় তৃণমূল কর্মী হতাম, তাহলে নির্দল হিসেবে দাঁড়ানো তো দূরে থাক, এলাকার বিধায়কের কাছে নিজের জন্য একটা চাকরি চাইতাম'।   

Updated By: Jul 4, 2023, 07:33 PM IST
WB Panchayat Election 2023:  তৃণমূলে না থেকেও বহিষ্কার! হতবাক গৃহবধূ

শুভাশিষ মণ্ডল: তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত নন। এমনকী, যান না মিটিং-মিছিলেও! তাহলে কীভাবে বহিষ্কার? হতবাক পঞ্চায়েতের নির্দল প্রার্থী। ঘটনাস্থল, হাওড়ার উলুবেড়িয়া।

আরও পড়ুন: Kajal Seikh: যে খেলা খেলতে চাইবেন সেটাই খেলব; অনুব্রতর কায়দায় হুঁশিয়ারি কাজল শেখের

পঞ্চায়েত প্রার্থী কারা হবেন? তৃণমূলে 'গোষ্ঠীদ্বন্দ্ব'। দল যাঁদের টিকিট দিয়েছে তাঁরা যেমন মনোনয়ন জমা দিয়েছেন, তেমনিও আবার নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন বিক্ষুদ্ধরা! নির্দলদের মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ দিয়েছিল দলের শীর্ষ নেতৃত্ব। কিন্তু সেই নির্দেশ না মানায় এখন জেলায় জেলায় বহিষ্কার করা হচ্ছে নেতা-কর্মীদের। ব্যতিক্রম নয় হাওড়াও।

উলুবেড়িয়া ২ নম্বর ব্লকে ৩৯ জন তৃণমূল কর্মীকে বহিষ্কার করেছেন বিধায়ক নির্মল মাজি। সেই তালিকায় নাম রয়েছে বানীবন গ্রাম পঞ্চায়েতের বৃন্দাবনপুর মান্নাপাড়ার বাসিন্দা সাগরিকা ভৌমিকেরও। বানীবন অঞ্চলের ২১১ নং বুথে নির্দল প্রার্থী তিনি।

এদিকে যাঁকে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়েছে, সেই সাগরিকা ভৌমিকের দাবি, 'আমি রাজনীতির সঙ্গে যুক্ত নই। দায়িত্বশীল নাগরিক হিসেবে পছন্দের প্রার্থীকেই ভোট দিই। এলাকার মানুষের অনুরোধে এবার ভোটে দাঁড়িয়েছি। নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি'। তাঁর আরও বক্তব্য, 'যদি সক্রিয় তৃণমূল কর্মী হতাম, তাহলে নির্দল হিসেবে দাঁড়ানো তো দূরে থাক, এলাকার বিধায়কের কাছে নিজের জন্য একটা চাকরি চাইতাম'। 

আরও পড়ুন: 'তৃণমূল পার্টি থেকে বলেছে তাই ভোট দিতে এসেছি', কারচুপি পোস্টাল ব্যালটে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.