Pingla Missing Case: বালির ছায়া পিংলায়, ৫ বছরের ছেলেকে টিউশন নিয়ে গিয়ে 'বেপাত্তা' গৃহবধূ, কোথায় গেলেন?

নিজস্ব প্রতিবেদন:  হাওড়ার পর এবার পিংলায় পাঁচ বছরের ছেলেকে নিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ গৃহবধূ,উদ্বিগ্ন পরিবারের লোকজন। 

হাওড়ার পর এবার পিংলায় পাঁচ বছরের ছেলেকে টিউশন পড়াতে নিয়ে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হলেন এক গৃহবধূ। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার গোবর্ধনপুর অঞ্চলের দনীচক এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে,পিংলা থানার দনীচক গ্রামের বাসিন্দা সুদেষ্ণা মাইতির স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন। অভিযোগ উঠেছে বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশন পড়াতে নিয়ে যাবেন বলে বাড়ি থেকে বেরন। এরপর থেকেই তাঁর মোবাইল বন্ধ বলে দাবি করেছে পরিবার।

আরও পড়ুন: Jalpaiguri: মোবাইলের বদলে মাটির ডেলা! ৩৩০০ টাকা খোয়ালেন যুবক

এই ব্যাপারে ওই গৃহবধূর সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত ফেসবুকে পোস্ট করেছেন। সেখানে তিনি তাঁর বোনকে খুঁজে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন। তিনি বলেন,বৃহস্পতিবার সকালে তাঁর বোন ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকেই তিনি আর বাড়ি ফেরেননি। 

এই ঘটনায় নিখোঁজ ওই গৃহবধূর শ্বশুরবাড়ির পক্ষ থেকে পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে,পিংলা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন ওই গৃহবধূর শ্বশুর। আগেও ওই গৃহবধূ নিখোঁজ হয়েছিলেন বলে জানিয়েছে পুলিস। এই নিখোঁজ হওয়ার পিছনে অপহরন নাকি অন্য কিছু রয়েছে তা খতিয়ে দেখছে তারা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

English Title: 
a housewife in pingla gets missing with his five year old son
News Source: 
Home Title: 

বালির ছায়া পিংলায়, ৫ বছরের ছেলেকে টিউশন নিয়ে গিয়ে 'বেপাত্তা' গৃহবধূ, কোথায় গেলেন?

Pingla Missing Case: বালির ছায়া পিংলায়, ৫ বছরের ছেলেকে টিউশন নিয়ে গিয়ে 'বেপাত্তা' গৃহবধূ, কোথায় গেলেন?
Caption: 
নিজস্ব চিত্র
Yes
Is Blog?: 
No
Section: