Illegal liquor: বাড়ছে পারিবারিক অশান্তি! লাঠি হাতে সমস্ত অবৈধ মদের ঠেক গুঁড়িয়ে দিলেন মহিলারা...

Arambagh: একেবারে লাঠি হাতে দল বেঁধে মদের ঠেকে হানা দিলেন এলাকার মহিলাদল। গুঁড়িয়ে দিলেন সমস্ত অবৈধ মদের ঠেক। মদ বিক্রেতাদের কান ধরে উঠবস করালেন।

Updated By: Oct 20, 2024, 04:33 PM IST
Illegal liquor: বাড়ছে পারিবারিক অশান্তি! লাঠি হাতে সমস্ত অবৈধ মদের ঠেক গুঁড়িয়ে দিলেন মহিলারা...
ফাইল ছবি

দিবেন্দু সরকার: শহরে বেড়েছে অবৈধ মদের কারবার। আর যার জেরে মদে খেয়ে এসে বাড়িতে স্ত্রীর ওপর অত্যাচার করছেন স্বামীরা। এই অভিযোগে এলাকার মহিলারা ঐক্যবদ্ধ হয়ে ভেঙে দিলেন সমস্ত চোলায় মদের ঠেক। শুধু তাইই নয়, অবৈধ মদ বিক্রেতাদের কান ধরে উঠবস করালেন, দিলেন গণধোলায়। ঘটনাটি ঘটেছে আরামবাগ শহরের ১৮ নম্বর ওয়ার্ডে। 

আরও পড়ুন, Balurghat: ফের চিকিত্‍সায় গাফিলতির অভিযোগ! রোগীমৃত্যুতে ধুন্ধুমার পরিস্থিতি বালুরঘাটে...

আরজি কর ঘটনার পর নারীসুরক্ষার দাবীতে রাত দখলে নেমেছিলেন আরামবাগ শহরের মহিলারাও। নারী নির্যাতন রুখতে শহরে সক্রিয় পুলিসের উইনার্স টিম। নারীদের নিরাপত্তা খতিয়ে দেখতে দিনরাত শহরে টহল দিচ্ছে সেই টিম। কিন্তু অবৈধ মদ বিক্রির কারণে মাদকাসক্ত হয়ে স্ত্রীদের ওপর চড়াও হচ্ছেন স্বামীরা, এমনটায় অভিযোগ জানিয়েছেন মহিলারা। যার কারণে একেবারে লাঠি হাতে দল বেঁধে মদের ঠেকে হানা দিলেন এলাকার মহিলাদল। গুঁড়িয়ে দিলেন সমস্ত অবৈধ মদের ঠেক। মদ বিক্রেতাদের কান ধরে উঠবস করালেন। তাঁদের তুলে নিয়ে গিয়ে দিলেন গণধোলায়ও। কিছু জায়গায় দেশি মদ উদ্ধার করে রাস্তায় ফেলে দিলেন। কোথাও আবার মদ বিক্রেতাদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন। তাঁদের অভিযোগ প্রশাসনকে জানিয়েও কোনও কাজ হয়নি। অবৈধ মদ বিক্রেতারা ক্যামেরার সামনে নাক-কান মুলে স্বীকার করলেন তাঁরা আর এই ব্যবসা করবেন না। 

শনিবার এই ঘটনার জেরে ব্যপক উত্তেজনা ছড়ায় আরামবাগ শহরে। মহিলাদের একটি বিশাল বড় দল মদ বিক্রেতাদের বাড়ি বাড়ি গিয়ে সচেতনতার বার্তাও দেন। ভয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে চলে যান অনেক মদ বিক্রেতা। কেউ কেউ লুকিয়ে পড়লেন অন্য কোথাও। ঘটনার জেরে হইচই শুরু হয়ে যায় এলাকাজুড়ে। 

 এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে আরামবাগের ১৮ নং ওয়ার্ড সংলগ্ন এলাকায়।এ দিন রাতে  মহিলাদের একটি বিশাল বড় দল মদ বিক্রেতাদের বাড়িতে বাড়িতে গিয়ে সচেতনতার পাশাপাশি বেশ কিছু দেশি মদ উদ্ধার করে রাস্তায় ফেলে দেন। আর এই ঘটনায় মহিলাদের দল দেখে বেশ কিছু মদ বিক্রেতারাও বাড়ি ছেড়েই চলে গেলেন।ভয়ে পালিয়েও গেলেন অন্য জায়গায়।কেউ কেউ লুকিয়েও পড়েন। ঘটনার জেরে হৈচৈ শুরু হয়ে যায় এলাকা জুড়ে। 

আরও পড়ুন, South 24 Paragana: চলন্ত জিও গাড়িতে ভয়ংকর আগুন! পুড়ে ছাই একাংশ, আশঙ্কাজনক অবস্থায় যাত্রীরা...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.