Titagrah Gang Rape: টিটাগড়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ! শুরু রাজনৈতিক চাপানউতোর

দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখাল  বিজেপি। দফায় দফায় অবরোধ চলল বিটি রোডে। নির্যাতিতার বাড়িতে তৃণমূলের প্রতিনিধিদল।

Updated By: Sep 9, 2022, 07:04 PM IST
Titagrah Gang Rape: টিটাগড়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে  তরুণীকে গণধর্ষণ! শুরু রাজনৈতিক চাপানউতোর

বরুণ সেনগুপ্ত: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ! নির্যাতিতার বাড়িতে বিজেপির প্রতিনিধি দল। দোষীদের গ্রেফতারের দাবিতে দফায় দফায় অবরোধ বিটি রোডে। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন বিক্ষোভকারীরা। বাদ গেল না লাঠিচার্জও! উত্তপ্ত উত্তর ২৪ পরগনার টিটাগড়।

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ি টিটাগড় পুর এলাকাতেই। ঘড়িতে তখন ১০টা। বুধবার রাতে বাড়ির সামনে বসে মোবাইলে গেম খেলছিলেন বছর ঊনিশের ওই তরুণী। অভিযোগ, গাড়িতে করে আসে ৪ দুষ্কৃতীরা। মুখে কাপড় চাপা দিয়ে ওই তরুণীকে পাশেই একটি ঝোপে নিয়ে যায় তারা। কেন? প্রথমে মদ্যপান, তারপর পালা করে ধর্ষণ করা হয়! তারপর? গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করেন পরিবারের লোকেরা। ব্য়ারাকপুরের বিএন বসু হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয় পরেরদিন, বৃহস্পতিবার। একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। বাকি ৩ জন এখনও পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি চলছে।

আরও পড়ুন: Student Death: ভাড়া বাড়ির ছাদে রক্তাক্ত দেহ! জঙ্গিপুরে ছাত্রের রহস্যমৃত্যু

এদিন সকালে নির্যাতিতায় বাড়িতে যায় বিজেপির প্রতিনিধি দল। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন তাঁরা। এরপর দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে থানার সামনে শুরু হয় বিক্ষোভ। এমনকী, দু'দফায় বেশ কিছুক্ষণ অবরোধ করা হয় বিটি রোড। অবরোধ তুলতে গেলে, পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। বিজেপির অভিযোগ, থানার অভিযোগ দায়ের হওয়ার পর থেকে খোঁজ মিলছে নির্যাতিতার।পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, লাঠিচার্জ করতে হয় পুলিসকে। 

চুপ করে বসে নেই তৃণমূলও। বিকেলে টিটাগড়ে নির্যাতিতার বাড়িতে যান অর্জুন সিং, চন্দ্রিমা ভট্টাচার্য, রাজ চক্রবর্তীরা। নির্যাতিতা ও পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন তাঁরা। আশ্বাস দেন, যাঁরা এই ধরণের কাজ করেছে, তাঁদের উপযুক্ত শাস্তি হবে। 

এর আগে, মালদহে মেলা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। পুলিসের তৎপরতায় ধরা পড়ে ২ অভিযুক্ত। বাকি ৩ জন পালিয়ে যায়। হরিশ্চন্দ্রপুরের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের উত্তর শালদহ গ্রামে মেলা দেখতে গিয়েছিল বছর তেরোর ওই বালিকা। সঙ্গে ছিলেন পরিবারের লোকেরা। তাহলে? প্রকৃতি ডাকে সাড়া দিতে মেলার মাঠের পাশে ফাঁকা জমিতে গিয়েছিল ওই নাবালিকা। তখন মুখে কাপড় দিয়ে তাকে তুলে নিয়ে স্থানীয় কয়েকজন যুবক ধর্ষণ করে বলে অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.