তৃণমূল ছেড়ে বিজেপিতে, রঙ খেলতে বেরিয়ে আক্রান্ত দম্পতি

ঝর্ণা বাঙাল নামে আক্রান্ত ওই মহিলা ও তাঁর স্বামী আগে তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। সম্প্রতি তাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন। 

Updated By: Mar 22, 2019, 11:48 AM IST
তৃণমূল ছেড়ে বিজেপিতে, রঙ খেলতে বেরিয়ে আক্রান্ত দম্পতি

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার 'অপরাধ'। দোলের দিন রাস্তায় রঙ খেলতে বেরিয়ে আক্রান্ত এক দম্পতি। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বেলিয়াতোড়ের ভালুকপাহাড়ি গ্রামে। আহত ওই দম্পতি আশঙ্কাজনক অবস্থায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

 
জানা গিয়েছে, ঝর্ণা বাঙাল নামে আক্রান্ত ওই মহিলা ও তাঁর স্বামী আগে তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। সম্প্রতি তাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন। তা নিয়ে এলাকার কয়েকজনের তাঁদের ওপর আক্রোশ ছিলই। 

বাড়িতে বসে মদ্যপান নিয়ে বচসা, দোলের দিন দাদার হাতে ভাই খুন
বৃহস্পতিবার রঙ খেলতে বেরিয়েছিলেন ঝর্ণা ও তাঁর স্বামী। অভিযোগ, তখনই এক দল দুষ্কৃতী তাঁদের ওপর হামলা চালায়। মাটিতে ফেলে তাঁদের এলোপাথাড়িভাবে মারা হয় বলে অভিযোগ। মাথা ও শরীরের একাধিক জায়গায় গুরুতর চোট লাগে তাঁদের। পরে স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। 
 তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের কাজ বলেই অভিযোগ দম্পতির। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এই ঘটনায় তাদের কোনও যোগ নেই। ভোটের মুখে বিভিন্ন মিথ্যা মামলায় তাদের ফাঁসানো হচ্ছে। 

.