Singur: চেয়ারে বসা অবস্থায় গুলিবিদ্ধ কনস্টেবল! কে গুলি করল?

নিজস্ব প্রতিবেদন: পুলিস লাইনে গুলির শব্দ! নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করলেন কনস্টেবল। কিন্তু কেন? তা স্পষ্ট নয় এখনও। ঘটনাটি ঘটেছে হুগলির সিঙ্গুরে (Singur)।

পুলিস সূত্রে খবর, মৃতের দীপঙ্কর রঞ্জিত। বাড়ি, পূর্ব মেদিনীপুরে কাঁথিতে। কনস্টেবল পদে কর্মরত ছিলেন তিনি। সোমবার রাতে ডিউটি করছিলেন সিঙ্গুরের নতুন বাজার এলাকায়, পুলিস লাইনে। গভীর রাতে আচমকাই গুলির শব্দ পান অন্য পুলিসকর্মীরা। ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেন, চেয়ার বসা অবস্থাতেই গুলিবিদ্ধ হয়েছেন দীপঙ্কর। তড়িঘড়ি তাঁকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই কনস্টেবলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Acid Attack: পরকীয়ায় 'লিপ্ত' স্ত্রী, আদালত চত্বরেই স্বামী ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড!

কীভাবে এই ঘটনা ঘটল? হুগলির (গ্রামীণ) পুলিস সুপার আমনদীপ জানিয়েছেন, 'রাতে পুলিস লাইনে সেন্ট্রির ডিউটিতে ছিলেন দীপঙ্কর। নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন তিনি। পরিবারের লোকেদের খবর দেওয়া হয়েছে। আত্মহত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে'। তবে, অসাবধানতাবশত চাপ লেগে রাইফেল থেকে গুলি বেরোনোর সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না বলে জানা দিয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

English Title: 
A constable commits suicide in Police line at Singur
News Source: 
Home Title: 

Singur:  চেয়ারে বসা অবস্থায় গুলিবিদ্ধ কনস্টেবল! কে গুলি করল? 

 Singur:  চেয়ারে বসা অবস্থায় গুলিবিদ্ধ কনস্টেবল! কে গুলি করল?
Yes
Is Blog?: 
No
Section: