Amarnath Cloudbrust: অমরনাথে প্রাকৃতিক বিপর্যয়ে মৃত্যু বারুইপুরের তরুণীর

 পরিবারের লোকেদের সঙ্গে অমরনাথে গিয়েছিলেন তিনি। এলাকায় শোকের ছায়া।

Updated By: Jul 9, 2022, 06:15 PM IST
Amarnath Cloudbrust: অমরনাথে প্রাকৃতিক বিপর্যয়ে মৃত্যু বারুইপুরের তরুণীর

তথাগত চক্রবর্তী: পরিবারের লোকেদের সঙ্গে অমরনাথে গিয়েছিলেন। প্রাকৃতিক বিপর্যয়ে প্রাণ হারালেন বারুইপুরের এক কলেজ ছাত্রী। এলাকায় শোকের ছায়া।

জানা গিয়েছে, মৃতের নাম বর্ষা মুহুরি। বাড়ি, বারুইপুরের চক্রবর্তী পাড়ায়। ভুগোলে অনার্স নিয়ে পড়ছিলেন বর্ষা। পাড়ায় ভালো মেয়ে হিসেবে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ প্রতিবেশীরা। 

আরও পড়ুন: Amarnath Cloudbrust: অমরনাথে নিখোঁজ হাওড়ার একই পরিবারের ৩ জন, আটকে ধুপগুড়ির ৬ যুবক

পরিবারের লোকেরা জানিয়েছেন, ১ জুলাই মামা, মা-সহ পরিবারের লোকেদের সঙ্গে অমরনাথের উদ্দেশ্যে রওনা দেন বর্ষা। শুক্রবার বিকেলে যখন কাশ্মীরে অমরনাথ গুহার কাছে মেঘভাঙা বৃষ্টি শুরু হয়, তখন আটকে পড়েন বেশ কয়েকজন পুণ্যার্থী। সেই দলে ছিলেন বারুইপুরের বর্ষাও। তখনই ঘটে দুর্ঘটনা।

আরও পড়ুন: অমরনাথের পথে আটকে লেকটাউনের বিপুল, বাবার জন্য চিন্তায় বছর বারোর বিশ্বরূপ

এদিকে অমরনাথে গিয়ে এখনও নিখোঁজ হাওড়ায় একই পরিবারের ৩ জন। আটকে পড়েছেন  ধূপগুড়ির ৫ জন, কলকাতার লেকটাউনের ১ জন।  'বাংলার তীর্থযাত্রীদের উদ্ধারের জন্য জম্মু ও কাশ্মীর সরকারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে', টুইট করে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। নবান্নে খোলা হয়েছে কন্ট্রোলরুম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.