প্রেমিকের সঙ্গে ফেসবুকে ভিডিও কল করে আত্মঘাতী ছাত্রী

সোশ্যাল মিডিয়ায় লাইভ কল করে আত্মঘাতী হলেন সোনারপুরের বৈদ্যপাড়ার তরুণী মৌসুমী মিস্ত্রি। কামরাবাদ স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়তেন তিনি। ঘাসিয়াড়ার যুবক আরিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। মৌসুমীর মা আয়ার কাজ করে।

Updated By: Jun 11, 2018, 03:05 PM IST
প্রেমিকের সঙ্গে ফেসবুকে ভিডিও কল করে আত্মঘাতী ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: খাটের সামনের টেবিলে দাঁড় করানো মোবাইল। তাতে ভিডিও কল করা। খাটের ওপর দাঁড়িয়ে সিলিং ফ্যানে ঝুলছে দেহ। জানলার ফাঁক দিয়ে মেয়ের এই পরিণতি দেখে যেন এক লহমায় গোটা পৃথিবী অন্ধকার হয়ে গিয়েছিল সোনারপুরের বৈদ্যপাড়ার মৌসুমী মিস্ত্রির মায়ের। মোবাইল ফোন হাতে নিতেই পরিস্কার হয়ে যায় গোটা ঘটনা।  

সোশ্যাল মিডিয়ায় লাইভ কল করে আত্মঘাতী হলেন সোনারপুরের বৈদ্যপাড়ার তরুণী মৌসুমী মিস্ত্রি। কামরাবাদ স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়তেন তিনি। ঘাসিয়াড়ার যুবক আরিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। মৌসুমীর মা আয়ার কাজ করে। ভাইকে নিয়ে আর একটি বাড়িতে থাকেন তাঁর বাবা। সন্ধেবেলা নাইট ডিউটিতে বেরিয়ে যান মা। রবিবার সন্ধ্যায় মৌসুমী পাড়ায় জলসা দেখতে যান। ফিরে এসে খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সকালে জানালা দিয়ে দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন মৌসুমী।

পরিবারের লোকেরা জানাচ্ছেন, আত্মহত্যার ভিডিও মৌসুমীর মোবাইলে এখনও রয়েছে। আত্মঘাতী হওয়ার আগে মৌসুমী আরিয়ানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন বলেও জানা গেছে। আরিয়ান জানিয়েছেন, মৌসুমী আত্মঘাতী হওয়ার কথা বলায়, তিনি ফোন কেটে মেসেজ ডিলিট করে দেন। আরিয়ানের সঙ্গে কী এমন কথা হয়েছিল, যার জন্য এমন সিদ্ধান্ত নিলেন মৌসুমী, তা এখনও

ঠাওর করতে পারছেন না তাঁর মা। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিস।    

.