Dakshin Dinajpur: ফের অকুস্থল হাসপাতাল! 'ইসিজি' করার ছলে বন্ধ ঘরে শ্লীলতাহানি আশাকর্মীর...

Dakshin Dinajpur: এক আশাকর্মী সোমবার দুপুরে ইসিজি করতে আসেন কুশমন্ডি রুরাল হাসপাতালে। এসেই শারীরিক নিগ্রহের শিকার!

Updated By: Sep 10, 2024, 08:37 PM IST
Dakshin Dinajpur: ফের অকুস্থল হাসপাতাল! 'ইসিজি' করার ছলে বন্ধ ঘরে শ্লীলতাহানি আশাকর্মীর...

শ্রীকান্ত ঠাকুর: আরজি করের রেশ কাটতে না কাটতেই আবারও কর্মস্থলে স্বাস্থ্যকর্মীর শ্লীলতাহানির অভিযোগ। এবার ঘটনাস্থল কুশমন্ডি রুরাল হসপিটাল। অভিযোগ, বেসরকারি সংস্থার নিয়োজিত এক কর্মী, যাঁর সঙ্গে হাসপাতালে সরাসরি কোনও সম্পর্ক নেই, তিনি ইসিজি করার নাম করে প্রায় আধঘণ্টা ধরে এই আশাকর্মীর শ্লীলতাহানি করেন। ঘটনার প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার বিকেলে আশা কর্মীদের সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয় এবং দোষীর গ্রেফতারের দাবি তোলা হয়। ব্লক স্বাস্থ্য আধিকারিক ঘটনার কথা স্বীকার করেন এবং থানায় ও স্বাস্থ্য দফতরে লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: ঘটনার দিন কোথায় ছিল সন্দীপের মোবাইল লোকেশন? এবার 'নমিতা'র দিকে আঙুল...

সোমবার দুপুরে ওই আশাকর্মী ডাক্তারের পরামর্শমতোই ইসিজি করাতে আসেন কুশমন্ডি রুরাল হাসপাতালে। ইসিজি ঘরে সেই সময়ে অন্য আরেকজন মহিলার ইসিজি চলছিল। তিনি বেরিয়ে যেতেই ভিতর থেকে দরজা বন্ধ করে দেন অস্থায়ী কর্মী জাফরুল ইসলাম। এরপর অভিযোগ, ইসিজি করার নাম করে প্রায় আধঘণ্টা তাঁর শ্লীলতাহানি করেন জাফরুল ইসলাম।

এদিকে শ্লীলতাহানির সঙ্গে যুক্ত ওই জাফরুল ইসলাম হাসপাতালে যুক্ত নন বা স্বাস্থ্যকর্মী নন বলে জানান দক্ষিণ দিনাজপুর জেলার আশাকর্মী ইনচার্জ নমিতা মোহন্ত। তিনি বলেন, আরজি করের নির্যাতিতা এখনও বিচার পাননি। এদিকে এরই মধ্যে আবার একই ধরনের ঘটনা। কর্মস্থলে এই ধরনের নির্যাতনের ঘটনা ঘটেই চলেছে। দোষীকে গ্রেফতার করতে হবে এবং দৃষ্টান্তমূলক সাজা দিতে হবে। 

আরও পড়ুন: Typhoon Yagi: ভয়াবহ ধ্বংসলীলা! ঝড়ের গতি ঘণ্টায় ২০৩ কিমি! নদীস্রোতে মুহূর্তে মিলিয়ে গেল বিশাল সেতু...

এ বিষয়ে কুশমন্ডি ব্লক স্ব্যাস্থ্য আধিকারিক অমিত দাস বলেন, অভিযোগ পেয়েছি। জাফরুল ইসলাম কুশমন্ডি হাসপাতালের কর্মী নন। আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষে জানাব। কুশমন্ডি থানায় লিখিত অভিযোগও করছি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.