Birbhum: সাঁইথিয়ায় প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন ব্যবসায়ী, ব্যাপক চাঞ্চল্য এলাকায়

সাঁইথিয়ার সারদা মোড় এলাকায় কয়েকজন দুষ্কৃতী তাকে ঘিরে গুলি চালাতে শুরু করে

Updated By: Feb 22, 2022, 06:28 AM IST
Birbhum: সাঁইথিয়ায় প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন ব্যবসায়ী, ব্যাপক চাঞ্চল্য এলাকায়
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের সাঁইথিয়ায় ফের দৌরাত্ম্য দুষ্কৃতিদের। গুলি করে খুন করা হল বালিঘাট ব্যবসায়ীকে। এলোপাথারি গুলি চালিয়ে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যাবসায়ীর। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের সাঁইথিয়া এলাকায়।

বীরভূম জেলার সাঁইথিয়া এলাকার ব্যবসায়ী কমল কান্তি দে-কে সোমবার খুন করে দুষ্কৃতীরা। কমল কান্তি দে একটি পেট্রোল পাম্পের মালিক ও বালিঘাটের ব্যাবসায়ী ছিলেন। সোমবার রাতে তাকে এলপাথারি গুলি চালিয়ে খুন করে দুষ্কৃতীরা। জানা গেছে, রাত ১১টা নাগাদ নিজের পেট্রোল পাম্প থেকে কাজ সেরে একটি বাইকে করে বাড়ি ফিরছিলেন ওই ব্যাবসায়ী। সেই সময় সাঁইথিয়ার সারদা মোড় এলাকায় কয়েকজন দুষ্কৃতী তাকে ঘিরে গুলি চালাতে শুরু করে। পালাবার চেষ্টা করলে তার পিঠে চারটি গুলি লাগে। এরপরে তাকে উদ্ধার করে সাঁইথিয়া হাসপালাতে নিয়ে আসা হলে সেখানে তাকে মৃত বলে ঘোষনা করে ডাক্তাররা।

আরও পড়ুন: Anis Khan Death: আনিস কাণ্ডে কথা পুলিসের সঙ্গে, রাতেই আমতা থানায় পৌঁছল SIT

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান ব্যবসায়ীক কারনেই তাকে খুন করা হয়েছে। পরিবারের তারফেও এমনই দাবি করা হচ্ছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে সাঁইথিয়া থানার পুলিশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.