ঝিটকার জঙ্গলে গুলি চালানোর অভিযোগ, লালগড়ে বিজেপি কর্মীদের বাসে 'হামলা'

জেপি নাড্ডার সভায় যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা।

Updated By: Feb 9, 2021, 04:49 PM IST
ঝিটকার জঙ্গলে গুলি চালানোর অভিযোগ, লালগড়ে বিজেপি কর্মীদের বাসে 'হামলা'

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে জঙ্গলমহলে জেপি নাড্ডা (JP Nadda)। লালগড়ে তাঁর সভায় যোগ দিতে যাওয়ার পথে ঝিটকার জঙ্গলে বিজেপি কর্মীদের বাস হামলার অভিযোগ। দলের কর্মীদের দাবি, জঙ্গল থেকে বাস লক্ষ্য করে গুলিও চালানো হয়। হামলার জেরে জানলার কাঁচ ভেঙেছে। আতঙ্কিত সকলেই। বাস না থামিয়ে কোনওমতে লালগড়ে সভাস্থল পৌঁছন বিজেপি কর্মীরা।

জঙ্গলমহলের মাওবাদীরা এখন অতীত। রাতের অন্ধকারে ভারীর বুটের শব্দ আর শোনা যায় না। বাতাসে ভেসে আসে না বারুদের গন্ধ। তাহলে লালগড়ের ঝিটকার জঙ্গল বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে কারা গুলি চালাল? উত্তর জানা নেই কারও। তবে যাঁরা এই ঘটনার 'সাক্ষী' হলেন, গন্তব্যে পৌঁছানোর পরেও তাঁদের চোখে-মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট।

আরও পড়ুন: 'টাকা নিয়ে দল বিক্রি করি না, ধমকে চমকে লাভ নেই, আমি রয়্যাল বেঙ্গল টাইগার হয়েই বাঁচব'

দোরগোড়ায় বিধানসভা ভোট (Assembly Election)। বাংলায় ফের রথযাত্রা কর্মসূচি নিয়েছে বিজেপি (BJP)। পোশাকি নাম পরিবর্তন যাত্রা। দলের এই নয়া কর্মসূচির সূচনা করতে বাংলায় এসেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। এদিন সকালে অণ্ডাল বিমানবন্দরে নামেন তিনি। পূর্ব নির্ধারিত কর্মসূচি মেনে তারাপীঠ মন্দিরে পুজো দেওয়া, জনসভা ও পরিবর্তন যাত্রার সূচনা পর্ব মেটে নির্বিঘ্নেই। নাড্ডার পরবর্তী গন্তব্য ছিল, ঝাড়গ্রামের লালগড় (Lalgarh)। সেখানেও পরিবর্তন যাত্রার সূচনার পর জনসভা করার কথা করলেন তিনি। 

আরও পড়ুন: 'সস্তায় ক্ষমতা পেয়ে মস্তি করছে ভাইপো', তারাপীঠ থেকে অভিষেককে আক্রমণ JP Nadda-র

জানা গিয়েছে, মেদিনীপুর থেকে বাস চেপে লালগডের সভায় যোগ দিতে যাচ্ছিলেন একদল বিজেপি কর্মী। বাসটি যখন লালগড়ের ঝিটকার জঙ্গলে পৌঁছন, তখন অতর্কিতে হামলা চালানো হয় বলে অভিযোগ। বিজেপি কর্মীদের দাবি, জঙ্গল থেকে তাঁদের বাস লক্ষ্য করে গুলি চালানো হয়। ভেঙে যায় জানলার কাচ। তারপর? ভয়ে আর বাস থামানোর সাহস দেখাননি চালক। কোনওমতে বাসটি পৌঁছয় জেপি নাড্ডার সভাস্থলে। 

.