Kharagpur Firing: খড়গপুরে শুটআউট, রাস্তায় গুলিবিদ্ধ ব্যাঙ্ককর্মী

পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম অভিজিৎ ভুঁইয়া। ব্যাঙ্কে লোন কালেশন এজেন্ট হিসেবে কাজ করেন তিনি।  মাথায় গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক।

Updated By: Mar 13, 2023, 11:09 PM IST
Kharagpur Firing: খড়গপুরে শুটআউট, রাস্তায় গুলিবিদ্ধ ব্যাঙ্ককর্মী

ই গোপী: ফের শুটআউট! এবার নিশানায় ব্যাঙ্ককর্মী। গুলিবিদ্ধ যুবক আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। কেন এই হামলা? নেপথ্যে কারা? খতিয়ে দেখছে পুলিস। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের খড়গপুর।

পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম অভিজিৎ ভুঁইয়া। ব্যাঙ্কে লোন কালেশন এজেন্ট হিসেবে কাজ করেন তিনি। তখন বিকেলে গড়িয়েছে। এদিন খড়গপুর ২ নম্বর ব্লকের পলসা গ্রামে রাস্তা দিয়ে যাচ্ছিলেন অভিজিৎ। মাথায় হেলমেট পরে বাইক চালাচ্ছিলেন তিনি।  আচমকাই পিছন থেকে ওই যুবককে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন ওই ব্যাঙ্ককর্মী।

খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছয় পুলিস। অভিজিৎকে প্রথমে নিয়ে যাওয়া হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, মাথায় গুলি লেগেছে। অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: HS 2023: বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর! চাঞ্চল্য জলপাইগুড়িতে

এর আগে, দক্ষিণ ২৪ পরগনার উস্তিতে গুলিবিদ্ধ হয়েছিলেন এক ব্যবসায়ী। অভিযোগ, রাতে যখন দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন, তখন তাঁর পথ আটকায় কয়েক দুষ্কৃতী। টাকা চায় তারা। রাজি না হওয়ায় ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এরপর পালানোর সময়ে আবার বোমা ছোঁড়ে হামলাকারীরা! ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.