Raigung: ৬ মাসের শিশু করোনা পজিটিভ! জ্বর-সর্দির উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

চিকিৎসা চলছে কোভিড ওয়ার্ডে।

Updated By: Nov 4, 2021, 05:32 PM IST
Raigung:  ৬ মাসের শিশু করোনা পজিটিভ! জ্বর-সর্দির উপসর্গ নিয়ে ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: পুজোর পর থেকে ফের উর্ধ্বমুখী করোনার গ্রাফ। আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রায় রোজই। রেহাই পেল না ৬ মাসের শিশুও! কোভিড ওয়ার্ডে ভর্তি সে। হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে।

জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই জ্বর ও সর্দির উপসর্গ ছিল। গতকাল, বুধবার শিশুকে ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। করোনা নয় তো? সন্দেহ হয় চিকিৎসকদের। প্রথমে ব়্যাপিড টেস্ট, তারপর আরটিপিসিআর টেস্টও করা হয় শিশুটির। এদিন সকালে রিপোর্ট পজিটিভ আসে। প্রায় সঙ্গে সঙ্গেই শিশুটিকে কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন: Jalpaiguri: দুয়ারে রেশনের বদলে টাকা! Zee ২৪ ঘণ্টার খবরে তদন্ত শুরু খাদ্য দফতরের

কীভাবে আক্রান্ত হল? রীতিমতো সন্দিহান শিশুটির পরিবারের লোকেরা। তাঁদের দাবি, বাড়ির কেউ করোনা আক্রান্ত ছিলেন না। তাহলে? রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সূত্রে খবর, শিশুটির পরিবারের সকলেই করোনা  টেস্ট করা হবে। শিশুবিভাগে আরও যারা ভর্তি রয়েছে, তাদেরও ব়্যাপিড টেস্ট করা হচ্ছে।  এদিকে দু্র্গাপুজোর পর এবার কালীপুজোর মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কলকাতা হাইকোর্ট। আদালতের স্পষ্ট নির্দেশ, ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া থাকলেই মণ্ডপে অবাধে প্রবেশ করা যাবে না। বরং ভিড় নিয়ন্ত্রণের জন্য জরুরি সবরকম পদক্ষেপ করতে হবে উদ্যোক্তাদের।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.