দিঘা যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত ৬

পরিচয় তখনও জানা যায়নি, যখন জানা গেল আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠলেন সকলেই।

Updated By: Jun 27, 2018, 05:29 PM IST
দিঘা যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত ৬

নিজস্ব প্রতিবেদন:  রাত সাড়ে দশটা। রাস্তার ধারের গুমটি দোকানগুলি সবেমাত্র বন্ধ হচ্ছে। আচমকাই বিকট শব্দ। বিপদ আশঙ্কা করেই ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু দুর্ঘটনার ভয়াবহতা দেখে সম্বিত্ হারিয়েছিলেন অনেকেই। দুমড়ে মুছড়ে যাওয়া দুটি গাড়ির মধ্যে দলা পাকিয়ে যাওয়া একাধিক দেহ। রক্তে ভেসে যাচ্ছে এলাকা। উদ্ধারের আগেই মৃত্যু হয়েছে সকলের। পাশে দাঁড়িয়ে থাকা বাসের সামনের অংশ থুবড়ে গিয়েছে। পরিচয় তখনও জানা যায়নি, যখন জানা গেল আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠলেন সকলেই। দিঘা যাওয়ার পথে মারিশদায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল কান্দি পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ,  কৃষি কর্মাধ্যক্ষ সহ ৬ জনের।

আরও পড়ুন: দ্বিতীয় শ্রেণির ছাত্রীটি পাশে ঘরে যে এই কাজ করছিল, তা একবারও টের পেলেন না মা-দিদি

মঙ্গলবার রাত দশটা নাগাদ মুর্শিদাবাদের কান্দির পুরন্দরপুর থেকে দুটি বাস ও দুটি গাড়ি নিয়ে দিঘা রওনা দিয়েছিলেন ১৩৫ জন পর্যটক। একটি গাড়িতে ছিলেন কান্দি পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ হায়দার আলি, পূর্ত কর্মাধ্যক্ষ কালাম শেখ সহ ৬জন। মারিশদা থানা এলাকার লোকাল বোর্ডের কাছে গাড়িটিকে ধাক্কা মারে কলকাতাগামী একটি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের।

আরও পড়ুন: বিয়েবাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু একই পরিবারের ৪ জনের

দুর্ঘটনায় হায়দার আলি, কালাম শেখ সহ মৃত্যু হয়েছে পঞ্চায়েত সদস্য দেবসাগর দে-এর। নিহতদের তালিকায় রয়েছেন শিক্ষক সমরনাথ ঘোষ ও গাড়ির চালকও। গুরুতর আহত অবস্থায় পেশায় চিকিত্সক অসিত দাসকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকেও মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

দুর্ঘটনার পরে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি  হয়। পরে কাঁথি ও মারিশদা থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে যানজট মুক্ত করে। গ্যাসকাটার দিয়ে গাড়ি কেটে উদ্ধার করা হয় দেহগুলি। আহত হয়েছেন বাসেরও ৪ জন যাত্রী। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বাসটির দ্রুত গতি ও ওভারটেকের কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। ঘাতক বাসটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস।

.