নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা বোলেরোর, নিহত ২ শিশু সহ ৬

একটি বোলেরো গাড়িতে  মঙ্গলবার সকালে  জনা কুড়ি ব্যক্তি বিহার যাচ্ছিলেন। পথে জামালদার কাছে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে গাড়িটি ।

Updated By: Sep 4, 2018, 12:29 PM IST
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা বোলেরোর, নিহত ২ শিশু সহ ৬

নিজস্ব প্রতিবেদন:   মাথাভাঙা শিলিগুড়ি সড়কে দুর্ঘটনায় নিহত ৬। জখম ১৪। মাথাভাঙার জামালদার কাছে ভেলাকোপা অঞ্চলে ট্রাকের সঙ্গে ছোট গাড়ির ধাক্কায় দুর্ঘটনা। ট্রাকের পিছনে ধাক্কা মেরে ছোট গাড়িটি নয়ানজুলিতে উল্টে  যায়। খোঁজ মিলছে না এক শিশুর । নিখোঁজ শিশুর সন্ধানে নয়ানজুলিতে তল্লাসি চলছে। ছোট গাড়িটি বিহারে যাচ্ছিল। গাড়ির যাত্রীরা অধিকাংশ ইটভাটার শ্রমিক।

আরও পড়ুন: শিক্ষক  দাদা বিয়ে দিচ্ছিলেন না দুই বোনের, প্রতিবেশীরা রাতে ওই বাড়ির জানলা দিয়ে উঁকি দিতেই দেখলেন...

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  একটি বোলেরো গাড়িতে  মঙ্গলবার সকালে  জনা কুড়ি ব্যক্তি বিহার যাচ্ছিলেন। পথে জামালদার কাছে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে গাড়িটি ।  এরপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ওই বোলেরো  গাড়িটি|   গাড়ির নীচেই চাপা পড়ে যান বেশ কয়েকজন।  কয়েকজন গাড়ির মধ্যে আটকে পড়েন।  স্থানীয়রাই প্রাথমিকভাবে উদ্ধারকাজ শুরু করেন।  হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় কয়েকজনের। এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত হয়েছেন আরও ১৪  জন । আহতরা  মাথাভাঙা হাসপাতালে চিকিত্সাধীন।

জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একই পরিবারের তিন জনের। আহত ও নিহতরা   প্রত্যেকেই বিহারে যাচ্ছিলেন। তাঁরা  ইট ভাটার শ্রমিক। সকলেরই বাড়ি আলিপুরদুয়ার জেলার শামুখতলা এলাকায় |

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

.