Mandarmani: ৬ বন্ধু মিলে মন্দারমনিতে সমুদ্র স্নানে নেমে ভয়ংকর বিপদে! চরম পরিণতি দুজনের...

বর্ধমানের দুর্গাপুর থেকে মন্দারমনি বেড়াতে আসে ৬ বন্ধুর দলটি। মন্দারমনির গোল্ডেন বিচ রিসোর্ট হোটেলে ওঠেন ৬ বন্ধু মিলে। 

Updated By: Jul 16, 2024, 04:18 PM IST
Mandarmani: ৬ বন্ধু মিলে মন্দারমনিতে সমুদ্র স্নানে নেমে ভয়ংকর বিপদে! চরম পরিণতি দুজনের...

কিরণ মান্না: বন্ধুরা মিলে মন্দারমনিতে ঘুরতে এসে ভয়ংকর বিপদে! মৃত্যু ২ জনের! বন্ধুরা মিলে মন্দারমনিতে সমুদ্রস্নানে নেমেছিল। আর তখনই ঘটে গেল চরম বিপদ। সমুদ্রস্নানে নেমে তলিয়ে মৃত্যু ২ বন্ধুর। নিখোঁজ এখনও আরও ১। বাকি ৩ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিত্‍সাধীন রয়েছেন তাঁরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মন্দারমনি কোস্টাল থানার ওসি সহ পুলিসকর্মীরা।

বর্ধমানের দুর্গাপুর থেকে মন্দারমনি বেড়াতে আসে ৬ বন্ধুর দলটি। গতকাল আসে তাঁরা। মন্দারমনির গোল্ডেন বিচ রিসোর্ট হোটেলে ওঠেন ৬ বন্ধু মিলে। এদিন সকালে মন্দারমনি সমুদ্রে স্নান করতে নামেন তাঁরা। তখন স্নান করতে নেমেই সমুদ্রে তলিয়ে যান ৬ বন্ধু। সঙ্গে সঙ্গেই তাঁদের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েন নুলিয়ারা। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে উদ্ধার করেন নুলিয়ারা ও পুলিস। ওদিকে ঘটনাস্থলেই সমুদ্রে তলিয়ে প্রাণ হারান ২ জন। মৃতদের নাম শংকর চক্রবর্তী, বয়স ৩৫ বছর ও কৌশিক মণ্ডল, বয়স ৩২ বছর। একজন এখনও পর্যন্ত নিখোঁজ রয়েছে। নিখোঁজ যুবকের নাম ঋত্বিক বড়াই।

আশঙ্কাজনক অবস্থায় যে ৩ জনকে উদ্ধার করা হয়েছে, তাদের বালিসাই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিত্‍সাধীন তারা। অপরদিকে নিখোঁজ ব্যক্তির তল্লাশিতে স্পিডবোর্ড নামানো হয়েছে বলে মান্দারমনি থানা সূত্রে খবর। জানা গিয়েছে, মৃতদের মধ্যে শংকর চক্রবর্তী পেশায় একজন সেলসম্যান ছিলেন। অন্যদিকে অপরজন কৌশিক মণ্ডল বাজাজ কোম্পানিতে চাকরি করতেন।

আরও পড়ুন, Jaynagar: বন্ধ ঘরে মোবাইলে বুঁদ, ইউটিউব দেখে শিখে 'কল্পনার অতীত' কাণ্ড ঘটাল ১৮-র তরুণ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.