লাভপুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য খুনে ধৃত ৫ বিজেপি সমর্থক

ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে সোমনাথ বাগদিকে খুন করা হয়েছে বলে অভিযোগ। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 7, 2020, 08:20 AM IST
লাভপুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য খুনে ধৃত ৫ বিজেপি সমর্থক

নিজস্ব প্রতিবেদন : লাভপুর হত্যাকাণ্ডে ধৃত ৫ বিজেপি সমর্থক। লাভপুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে খুনের ঘটনায় রবিবার রাতে প্রথমে ৪ জনকে গ্রেফতার করে লাভপুর থানার পুলিস। পরে মধ্যরাত্রে আরও একজনকে গ্রেফতার করে। ধৃতরা সকলেই বিজেপি সমর্থক বলে জানা গিয়েছে।

নিহত সোমনাথ বাগদির ছেলের অভিযোগের ভিত্তিতে পবন বাগদি, কটা বাগদি, ভরত বাগদি, বিমল বাগদিদের গ্রেফতার করে লাভপুর থানার পুলিস। ধৃতদের আজ বোলপুর মহকুমা আদালতে আনা হয়। খুনের ঘটনায় অভিযোগপত্রে নাম আছে লাভপুরের বর্তমান বিধায়ক মণিরুল ইসলাম ও তাঁর ভাই আনারুল ইসলামেরও। এরা বাদ দিয়ে আরও ৫ জনের নাম ছিল অভিযোগপত্রে। তাঁদের সবাইকেই গ্রেফতার করেছে পুলিস৷

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় খুন হন সোমনাথ বাগদি। তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। লাভপুরের অন্তর্গত ঠিবা গ্রাম পঞ্চায়েতের বাঘা গ্রামের তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য ছিলেন নিহত সোমনাথ বাগদি। গ্রামের বাইরে মাঠের মধ্যে রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে সোমনাথ বাগদিকে খুন করা হয়েছে বলে অভিযোগ। যদিও খুনের ঘটনায় বিজেপির তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন, 'দিদি-মেয়রের রাজ্য চলছে... আমফানে ক্ষতিগ্রস্তদের নাম কেন্দ্রকে পাঠাব'

.