Accident: কার্শিয়াঙের কাছে খাদে উলটে গেল যাত্রীবোঝাই গাড়ি, মৃত ৩

দার্জিলিং দিকে শিলিগুড়ি যাচ্ছিল গাড়িটি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ৫ জন।

Updated By: Oct 31, 2022, 09:17 PM IST
Accident: কার্শিয়াঙের কাছে খাদে উলটে গেল যাত্রীবোঝাই গাড়ি, মৃত ৩

কায়েশ আনসারি: দার্জিলিং যাওয়ার পথে খাদে উলটে গেল যাত্রীবোঝাই গাড়ি! ঘটনাস্থলেই প্রাণ হারালেন ৩ জন। গুরুতর আহত ৫। আহতেরা ভর্তি হাসপাতালে। দুর্ঘটনা ঘটল কার্শিয়াঙের কাছে।

জানা গিয়েছে, এদিন দার্জিলিং থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল একটি গাড়ি। গাড়িতে ছিলেন ৯ জন। গাড়িটি যখন কার্শিয়াঙের কাছে সিপাদুরাই এলাকায় পৌঁছয়, তখন ঘটে দুর্ঘটনা। কীভাবে? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তার উল্টোদিক থেকে এসে একটি বাইক সজোরে ধাক্কা মারে গাড়ির চাকায়। এরপরই নিয়ন্ত্রণ হারান চালক এবং রাস্তা থেকে গাড়িটি উল্টে পড়ে ১৮০ ফুট গভীর খাদে! দুর্ঘটনায় প্রাণ হারান গাড়ির ৩ মহিলা যাত্রী। বাকিদের উদ্ধার করে নিয়ে প্রথমে যাওয়া হয় কার্শিয়ং হাসপাতালে। পরে তাঁদের স্থানান্তরিত করা হয় শিলিগুড়িতে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: Jaigaon: চকোলেট তুলে নেওয়ার ছবি ভাইরাল করেছিল মল কর্মীরা, ভয়ঙ্কর কাণ্ড করল কলেজছাত্রী

এর আগে, চলতি বছরে মে মাসে শিলিগুড়ির ফুলবাড়ির কাছে পথ দুর্ঘটনার মৃত্যু হয় ২ জনের। আহত হন ৬। ঘড়িতে তখন সাড়ে ৬টা। সেদিন সকালে  জলপাইগুড়ির দিক থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল একটি গাড়ি। ফুলবাড়ি এলাকায় সেই গাড়িটি  ধাক্কা মারে একটি লরির পিছনে! এতটাই জোরে ধাক্কা লাগে যে, দুর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। চালক-সহ ৮ জন ছিলেন ওই গাড়িতে। ঘটনাস্থলেই প্রাণ হারান ২ জন। বাকিদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.