আমডাঙার ঘটনায় গ্রেফতার আরও ৩, এখনও জারি তল্লাশি

এখনও পর্যন্ত মোট ১৭ জনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। শুক্রবারও এলাকাজুড়ে রয়েছে আতঙ্ক।

Updated By: Aug 31, 2018, 02:12 PM IST
আমডাঙার ঘটনায় গ্রেফতার আরও ৩, এখনও জারি তল্লাশি

নিজস্ব প্রতিবেদন:  আমডাঙায় সংঘর্ষে ফের ধরপাকড়। বুধবার তিনজনের মৃত্যুর ঘটনায়  গ্রেফতার আরও ৭ জন। এখনও পর্যন্ত মোট ১৭ জনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। শুক্রবারও এলাকাজুড়ে রয়েছে আতঙ্ক।  থমথমে এলাকায় বাইরে বেরোতে সাহস পাচ্ছেন না স্থানীয় মানুষ।  রাস্তার  মোড়ে মোড়ে  বসানো হয়েছে পুলিস পিকেট ।  গাড়ি ও বাইক থামিয়ে চলছে তল্লাসি।

পঞ্চায়েত বোর্ড গঠন ঘিরে যে উত্তেজনা ছড়িয়েছিল, তা এখনও ধিক ধিক করে জিইয়ে রয়েছে। এখনও আমডাঙার পরিস্থিতির খুব একটা উন্নতি হয়নি। বৃহস্পতিবারও এলাকায় গিয়ে দেখা গেল, যত্রতত্র পড়ে রয়েছে বোমা, বোমার খোল। এমনকি কচু বনের মধ্যেও লুকিয়ে রাখা রয়েছে বোমা।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

থমথমে আমডাঙায় এখনও টহল দিচ্ছে পুলিস। বৃহস্পতিবার সকালেই বহিসগাছি এলাকায় এক সিপিএম সমর্থকের বাড়ি থেকে উদ্ধার হয়েছে এক ড্রাম তাজা বোমা। পুলিসি তল্লাশিতে উদ্ধার হয়েছে বোমার মশলা, প্রচুর তীর ধনুক। বাড়ির চাল থেকে উদ্ধার হয় বোমার সুতলি। সংঘর্ষের পর অস্ত্রের সন্ধান চালাচ্ছে পুলিস।

তদন্তকারীরা মনে করছেন, এখনও অস্ত্র লোকানো থাকতে পারে এলাকায়। তিন দিনও এখনও আতঙ্কের রেশ উঠতে পারেনি আমডাঙা। রাস্তাঘাট এমনিতেই ফাঁকা। মোড়ে মোড়ে এলাকার দুতিন জনকে দাঁড়িয়ে জটলা পাকাতে দেখা যাচ্ছে। কিন্তু অপরিচিত মুখ দেখলেই তাঁদের মধ্যে থাকছে নিজেকে আড়াল করার আপ্রাণ প্রয়াস। এখনও এলাকায় পুলিস মোতায়েন রয়েছে। গাড়ি ও বাইক থামিয়ে তল্লাশি চালাচ্ছেন পুলিসকর্মীরা।  

.