জাতীয় সড়কের উপর ভয়াবহ দুর্ঘটনা, জখম সিএবি-র নির্বাচকমণ্ডলীর ৩ সদস্য

রাস্তার পাশে দাঁড়ানো লরির পিছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি।

Updated By: Nov 3, 2019, 01:30 PM IST
জাতীয় সড়কের উপর ভয়াবহ দুর্ঘটনা, জখম সিএবি-র নির্বাচকমণ্ডলীর ৩ সদস্য

নিজস্ব প্রতিবেদন : জাতীয় সড়কের উপর ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় জখম হলেন বাংলা মহিলা ক্রিকেট টিমের নির্বাচকমণ্ডলীর ৩ সদস্য সহ ৪ জন। দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের পালসিটের কাছে। আহতদের মধ্যে গাড়ি চালকের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, কলকাতা থেকে সিউড়ি যাচ্ছিলেন সিএবি-র ৩ সদস্য পূর্ণিমা চৌধুরী (৫০), শ্যামা সাউ (৫২) ও চন্দনা মুখোপাধ্যায় (৫০)। বীরভূমের দুবরাজপুরের বড়গুনসিমাতে একটি ক্রিকেট সিলেকশন ক্যাম্পে যোগদান করার কথা ছিল তাঁদের। সেখানেই যাচ্ছিলেন তাঁরা। সিউড়ি যাওয়ার পথে পালসিটের কাছে ২ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়িটি।

রাস্তার পাশে একটি লরি দাঁড়িয়েছিল। চন্দনা মুখোপাধ্যায়দের গাড়িটি গিয়ে সেই লরির পিছনেই সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে গুরতর জখম হন গাড়ি চালক বিশ্বজিৎ পারিদা (৩৫)। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বর্ধমান বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন, গাছে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, পাশেই মিলল 'প্রেমিকার' ওড়না-ব্যাগ-চটি!

একইসঙ্গে ওই একই হাসপাতালে ভর্তি করা হয়েছে ৩ মহিলা নির্বাচককেও। তাঁদের মধ্যে চন্দনা মুখোপাধ্যায়ও গুরুতর আহত। পূর্ণিমা চৌধুরী, শ্যামা সাউ ও চন্দনা মুখোপাধ্যায় ৩ জনেই বাংলার মহিলা ক্রিকেট দলের প্রাক্তন সদস্য। বর্তমানে বাংলা মহিলা ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলীতে রয়েছেন।

.