বাদুড়িয়ায় পুলিসের ওপর হামলা, অভিযুক্ত বিজেপিনেতা-সহ ২১ জন গ্রেফতার

উত্তেজিত গ্রামবাসীরা পুলিসের ওপর চড়াও হন। পুলিসকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। ইটের আঘাতে মাথা ফেটে যায় ওসি-র। আক্রান্ত হন অন্যান্য পুলিসকর্মীরাও।

Updated By: Apr 23, 2020, 05:03 PM IST
বাদুড়িয়ায় পুলিসের ওপর হামলা, অভিযুক্ত বিজেপিনেতা-সহ ২১ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন: বাদুড়িয়াকাণ্ডে মূল অভিযুক্ত এলাকার বিজেপিনেতা রাম দাসকে পাঁচ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। বাকি ২১ জনের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।
বুধবার বাদুড়িয়া তারাগুনিয়ায় ত্রাণের জন্য হওয়া রাস্তা অবরোধ তুলতে গিয়ে আক্রান্ত হয় পুলিস। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। উত্তেজিত গ্রামবাসীরা পুলিসের ওপর চড়াও হন। পুলিসকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। ইটের আঘাতে মাথা ফেটে যায় ওসি-র। আক্রান্ত হন অন্যান্য পুলিসকর্মীরাও।

রাজ্যের অসংগঠিত শ্রমিকরা এবার 'প্রচেষ্টা'য় হাজার টাকা অনুদানের আবেদন করতে পারবেন, জারি নির্দেশিকা
দেখা যায়, এক খাকি উর্দি ধারী পুলিশ আধিকারিককে মহিলা পুরুষ সবাই মিলে টেনে রাস্তা থেকে গ্রামের মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। তাঁকে বাঁচাতে পাল্টা লাঠি চালাচ্ছেন এক সিভিক পুলিশকর্মী। টানা হ্যাঁচড়ায় রাস্তাতেই পড়ে যান ওই পুলিশ আধিকারিক। উত্তেজিত জনতা পুলিশের হাত থেকে লাঠি কেড়ে নিয়ে পাল্টা পুলিশকেই তাড়া করতে থাকেন। ঘটনায় থানার ওসি-সহ চার পুলিশকর্মী আহত হয়েছেন।
এই ঘটনায় পুলিসকে খুনের চেষ্টা ও সরকারি কাজে বাধা দেওয়ায় অভিযোগে এক বিজেপিনেতা-সহ ২১ জনকে গ্রেফতার করা হয়।বৃহস্পতিবার তাদের বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বিচারক গণ্ডগোল ও পুলিসকে মারধোরে ইন্ধন জোগানোর অভিযোগে ধৃতদের এই নির্দেশ দেন।

Tags:
.