Dubrajpur Dead: দোলের দিন বন্ধুদের সঙ্গে রং খেলা, এরপর মর্মান্তিক ঘটনা! বাড়ি ফিরল ২ যুবকের নিথর দেহ

এলাকায় শোকের ছায়া

Updated By: Mar 18, 2022, 05:51 PM IST
Dubrajpur Dead: দোলের দিন বন্ধুদের সঙ্গে রং খেলা, এরপর মর্মান্তিক ঘটনা! বাড়ি ফিরল ২ যুবকের নিথর দেহ

নিজস্ব প্রতিবেদন: দোলের দিন বন্ধুদের সঙ্গে রং খেলতে গিয়ে বিপত্তি। পুকুরে স্নান করতে গিয়ে ভয়ঙ্কর পরিণতি হল দুই বন্ধুর। গোটা ঘটনায় বীরভূমের দুবরাজপুরের ১৩ এবং ১৪ নম্বর ওয়ার্ডে শোকের ছায়া।

জানা গিয়েছে, দোলের দিন দুপুরে পুকুরে স্নান করতে গিয়ে তলিয়ে যায় ওই দুই যুবক। বীরভূমের দুবরাজপুরের ১৪ নম্বর ওয়ার্ডে সিং-এর পুকুরে স্নান করতে গিয়েছিলেন তাঁরা। মৃত একজনের নাম রকি দে, বাড়ি দুবরাজপুরে ১৪ নম্বর ওয়ার্ড। অন্যজনের নাম নবীন দাস। বাড়ি দুবরাজপুরের ১৩ নম্বর ওয়ার্ড। এরা দু'জন বন্ধু। 

স্থানীয় সূত্রে খর, শুক্রবার দুপুরে অনেকজন ও পুকুরে স্নান করতে নেমেছিল। হঠাৎ করে রকি এবং নবীনকে খুঁজে পাওয়া যায় না। বেশ কিছুক্ষণ খোঁজার পর তাদের দু'জনকে পুকুর থেকেই উদ্ধার করা হয়। এরপর সঙ্গে সঙ্গে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। দেহ দুটি ময়নাতদন্তের জন্য সিউড়ি পাঠায় পুলিস। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার খবর পেয়ে ছুটে যান দুবরাজপুরের সিআই মাধবচন্দ্র মণ্ডল, দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেন এবং দুবরাজপুর পুরসভার চেয়ারম্যান পীযূষ পাণ্ডে।

আরও পড়ুন: Video: সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের বাড়ির সামনে বোমাবাজি

আরও পড়ুন: রং খেলে বন্ধুর সঙ্গে পুকুরে স্নানে নামে কিশোর, তারপরের ঘটনা মর্মান্তিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.