Cooch Behar: রিজার্ভার পরিষ্কার করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ২ শ্রমিক!

রিজার্ভারের বয়স প্রায় ২০ বছর। বেহাল অবস্থায় পড়েছিল রিজার্ভারটি। তাই টেন্ডার ডেকে রিজার্ভার পরিষ্কার করার কাজ করানো হচ্ছিল। 

Updated By: Feb 28, 2024, 05:18 PM IST
Cooch Behar: রিজার্ভার পরিষ্কার করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ২ শ্রমিক!

দেবজ্যোতি কাহালি: পিএইচই-র জলের রিজার্ভারে কাজ করতে এসে রেলিং ভেঙে পড়ে গিয়ে মৃত ২। রেলিং ভেঙে পড়ে যান তিনজন। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। পরে আরও একজনের মৃত্যু হয় হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহার বাবুরহাট চকচকা গ্রাম পঞ্চায়েত এলাকার দাসপাড়াতে।

এদিন সকালে চারজন শ্রমিক কাজ করতে আসেন এই জলের রিজার্ভারের। রিজার্ভারে ওঠার সময় ৩ জন শ্রমিক রেলিং ভেঙে পড়ে যান। ঘটনাস্থলেই একজন প্রাণ হারান বলে স্থানীয় সূত্রে জানানো গিয়েছে। আরও দুজনকে গুরুতর আহত অবস্থায় কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওখানেই আরও একজনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। অপর একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

চকচকা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শ্যামল কার্জি জানান, রিজার্ভারের বয়স প্রায় ২০ বছর। বেহাল অবস্থায় পড়েছিল রিজার্ভারটি। তাই টেন্ডার ডেকে রিজার্ভার পরিষ্কার করার কাজ করানো হচ্ছিল। তুফানগঞ্জ থেকে শ্রমিক এসেছিল রিজার্ভার পরিষ্কার করার জন্য। কিন্তু রিজার্ভারটি বর্তমানে কী পরিস্থিতিতে রয়েছে, সেই বিষয়ে ওয়াকিবহাল ছিল না পিএইচই বিভাগ। দুর্ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যেই তাদের কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। 

আরও পড়ুন, Loksabha Election 2024: লকেট নন, বিজেপি প্রার্থী হিসাবে ৩ জনের নামে দেওয়াল লিখন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.