Singur: মদ্যপ অবস্থায় দুই ভাইকে কুপিয়ে খুন! প্রতিবেশী যুবককে পাকড়াও স্থানীয়দের

গ্রেফতার অভিযুক্ত। 

Updated By: Jan 21, 2022, 09:31 PM IST
Singur: মদ্যপ অবস্থায় দুই ভাইকে কুপিয়ে খুন! প্রতিবেশী যুবককে পাকড়াও স্থানীয়দের

নিজস্ব প্রতিবেদন: আবার সেই সিঙ্গুর (Singur)! বাজারের মধ্যে এবার মদ্যপ অবস্থায় দুই ভাইকে কুপিয়ে খুন করলেন প্রতিবেশী। যখন পালানোর চেষ্টা করছিলেন, তখন অভিযুক্তকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল সিঙ্গুরের মির্জাপুর-বাঁকিপুর এলাকায়।

পুলিস সূত্রে খবর, মৃতেরা হলেন নির্মল মালিক ও তাঁর ভাই রাজকুমার মালিক। সিঙ্গুরের মির্জাপুর-বাঁকিপুর এলাকায়ই থাকতেন দু'জনে। প্রত্যক্ষদর্শীদের দাবি, সকাল থেকেই স্থানীয় মির্জাপুর বাজারে হাতে ছুরি নিয়ে ঘোরাঘুরি করছিল ভোলা সাঁতরা নামে এক যুবক। মদ্যপ অবস্থায় ছিলেন সে। শেষপর্যন্ত বাজারের মধ্যে আচমকাই দু'ভাইয়ের উপর চড়াও হয় ভোলা। গলা, বুক, মুখ-সহ তাঁদের শরীরের একাধিক জায়গায় ছুরি দিয়ে কোপাতে শুরু করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন নির্মল ও রাজকুমার। আশেপাশে যাঁরা ছিলেন, ঘটনার আকস্মিকতায় রীতিমতো হতবাক হয়ে যান তাঁরা।

আরও পড়ুন: Hemtabad: পার্সেল খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ! আহত ৪

তারপর? গুরুতর জখম অবস্থায় দুই ভাইকে নিয়ে যাওয়া হয় সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে নির্মল ও রাজকুমারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে এই ঘটনার পর পালানো চেষ্টা করে ভোলা। কিন্তু পিছু ধাওয়া করে তাকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। 

আরও পড়ুন: Earthquake: উৎসস্থল মিজোরাম, ফের কেঁপে উঠল উত্তরবঙ্গ

কেন দুই ভাইকে খুন করল? অভিযুক্ত ভোলা সাঁতরাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। হুগলির পুলিস সুপার (গ্রামীণ) আমনদীপ জানিয়েছেন, দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের সম্ভবত কোনও গন্ডগোল ছিল। এদিন তাঁদের মধ্যে ঝামেলাও হয়'। এর আগে সিঙ্গুরেই নান্দাবাজার এলাকার নিজেদের বাড়িতেই খুন হন একই পরিবারের চার সদস্য। প্রথমে কথা কাটাকাটি, তারপর দূর সম্পর্কের এক আত্মীয়ই তাঁদের কুপিয়ে খুন করে বলে অভিযোগ। অভিযুক্তের ভাইকে গ্রেফতারও করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.