রাজ্যে পঞ্চায়েত ভোটের বলি বেড়ে ১৯

কুলতলিতেও গণপিটুনিতে মৃত্যু হয় এক তৃণমূল কর্মীর। নিহতের নাম সুবীর আলি মোল্লা। চুপড়ি ঝাড়া এলাকায় এসইউসি কর্মীরা তাঁর ওপর হামলা চালায় বলে অভিযোগ।

Updated By: May 15, 2018, 09:40 AM IST
রাজ্যে পঞ্চায়েত ভোটের বলি বেড়ে ১৯

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে পঞ্চায়েত নির্বাচন মোটের ওপর শান্তিপূর্ণ। সোমবার ভোটগ্রহণ শেষে সাংবাদিক বৈঠক করে জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু বাস্তব চিত্র কিছুটা আলাদা। এখনও পর্যন্ত রাজ্যে ভোটের বলি ১৯। সোমবারই মৃত্যু হয়েছিল ১৭ জনের। এদিন সকালে হাবরার বাসিন্দা সুশীল দাস নামে এক ব্যক্তির মৃত্যু হয়। বুথ দখলকে কেন্দ্র করে সোমবারই সংঘর্ষ হয় হাবড়ায়। হাবড়ার বানিপুরে জসুরপাড়া এলাকায় বুথ দখল করতে যায় একদল দুষ্কৃতী। তাদের মধ্যে দু'জনকে গণপিটুনি দেয় জনতা। তার মধ্যে একজনের সোমবার রাতেই মৃত্যু হয়। মঙ্গলবার সুশীল দাস নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি বারাসত হাসপাতালে ভর্তি ছিলেন।  

 

এদিকে, কুলতলিতেও গণপিটুনিতে মৃত্যু হয় এক তৃণমূল কর্মীর। নিহতের নাম সুবীর আলি মোল্লা। চুপড়ি ঝাড়া এলাকায় এসইউসি কর্মীরা তাঁর ওপর হামলা চালায় বলে অভিযোগ। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে এসইউসি।

হাবরা ও কুলতলির পাশাপাশি পঞ্চায়েত ভোটের বলি মালদাতেও আরও এক। বৈষ্ণবনগর এলাকায় সংঘর্ষে আহত হয়েছিলেন সানাউল্লা মিঞাঁ নামে এক ব্যক্তি। তিনি ভর্তি ছিলেন হাসপাতালে। মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন- পঞ্চায়েত UPDATE : ভোটের বলি বেড়ে ১৭, রাজ্যের কাছে রিপোর্ট চাইল কেন্দ্র

.