কাকিনাড়ায় PUBG গেমের আসর থেকে উদ্ধার ১২ কিশোর, গ্রেফতার দোকানের দুই মালিক

তারাই বাবা-মাকে লুকিয়ে মূলত এখানে ভিডিয়ো গেম খেলতে ভিড় জমাত।

Updated By: Aug 29, 2019, 07:24 AM IST
কাকিনাড়ায় PUBG গেমের আসর থেকে উদ্ধার ১২ কিশোর, গ্রেফতার দোকানের দুই মালিক
ছবি- প্রতীকি

নিজস্ব প্রতিবেদন:  বুধবার রাতে কাকিনাড়ায় মাদ্রালে এক PUBG গেমের আসর থেকে ১২ জন স্কুল পড়ুয়াকে উদ্ধার করে পুলিস। এই ঘটনায় অভিযুক্ত ওই দোকানের দুই মালিককে গ্রেফতার করে পুলিস।

 

কেউ প্রাইভেট টিউশান আবার কেউ অন্য কোনও অছিলায় ঢুকে পড়ত অনিল সাউ এর দোকানে। অন্ধকার দোকানে হাফ সাটার বন্ধ অবস্থায় মোবাইল হাতে নিয়ে চলত PUBG গেম সহ নানা আকষর্নীয় ভিডিয়ো গেম। যে সকল পড়ুয়াদের বাড়িতে মোবাইলে গেম খেলার ওপর নিষেধাজ্ঞা রয়েছে, তারাই বাবা-মাকে লুকিয়ে মূলত এখানে ভিডিয়ো গেম খেলতে ভিড় জমাত। এলাকার মানুষজনও প্রথমে বুঝে উঠতে পারেনি ব্যাপারটা। কারন দোকানের সাটার অর্ধেক বন্ধ থাকত বলে। কিন্তু দোকানের বাইরে সাইকেল আর জুতোর ভিড় দেখে ক্রমশ সন্দেহ বাড়তে থাকে এলাকার মানুষজনের। আর সেই সন্দেহের বশে দোকানে হানা দিতেই সবার চক্ষু ছানাবড়া।

আরও পড়ুন - বিরাটিতে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর অনুগামীদের বিরুদ্ধে

অন্ধকারে চৌকির ওপর বসেছে PUBG গেমের আসর। ১০-১১ জন খুদের মধ্যে চলছে PUBG গেমের প্রতিযোগিতা। এরপরে এলাকার বাসিন্দারা ভাটপাড়া থানায় খবর দিলে পুলিস এসে দু'জনকে গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা হয়েছে ১২ টি দামি এনড্রয়েড মোবাইল সেট, ওয়াইফাই রাউটার সহ নানা সরঞ্জাম। ওই পড়ুয়াদের অভিভাবকদের অভিযোগ বারংবার নিষেধ করা স্বত্ত্বেও দোকানদার তাদের খেলতে দিত। এবং বাচ্চারা নেশাগ্রস্থ হয়ে পড়ে। তবে স্থানীয় বাসিন্দা এবং ওই বাচ্চাদের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে দোকানটি সিল করে দেয় ভাটপাড়া থানার পুলিস।

 

Tags:
.