ZEE বাংলা ফুটবল লিগ : আজ সেমিফাইনালে নামছে মোহনবাগান-ইস্টবেঙ্গল, ফাইনালে ডার্বির সম্ভাবনা!

 জি বাংলা সিনেমায় দেখানো হবে দুটি ম্যাচ।

Updated By: Jun 20, 2019, 07:50 PM IST
ZEE বাংলা ফুটবল লিগ : আজ সেমিফাইনালে নামছে মোহনবাগান-ইস্টবেঙ্গল, ফাইনালে ডার্বির সম্ভাবনা!

সুখেন্দু সরকার : জি বাংলা ফুটবল লিগের সেমিফাইনাল ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ চড়ছে। আগামীকাল দুটো সেমিফাইনাল হবে মোহনবাগান মাঠে। প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে মোহনবাগান-অ্যাডামাস ইউনিভার্সিটি উত্তর ২৪ পরগণা মাস্টার্স। এই ম্যাচটি তিনটে থেকে। দ্বিতীয় সেমিফাইনালে ইস্টবেঙ্গল-এরিয়ান মুখোমুখি হবে বিকেল পাঁচটা থেকে। জি বাংলা সিনেমায় দেখানো হবে দুটি ম্যাচ। 

আরও পড়ুন-  ZEE বাংলা ফুটবল লিগ : গ্রুপ-C থেকে শেষ চারে এরিয়ান্স

২৩ জুন মেগাফাইনালে ডার্বির সম্ভাবনা দেখছেন অনেকে। মোহনবাগান গ্রুপ পর্বে চারটি ম্যাচ জিতেছে। তবে মোহনবাগান কোচ নাসিম আলি বলছেন, ''সেমিফাইনাল অন্য ম্যাচ। আগের ম্যাচগুলোর মতো আমাদের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সেমিফাইনাল স্নায়ুর লড়াই। পারফরম্যান্স ধরে রাখতে হবে আমাদের।'' অ্যাডামাস ইউনিভার্সিটি উত্তর ২৪ পরগণা মাস্টার্স-এর কোচ রঞ্জিত চক্রবর্তী অবশ্য মোহনবাগানকে সমীহ করছেন। তিনি বললেন, ''মোহনবাগান বড় দল। তবে আমরা মাঠে লড়াই করার জন্য নামব। কমবয়সী ফুটবলারদের এমন একটা প্ল্যাটফর্ম দেওয়ার জন্য আমরা জি-এর কাছে কৃতজ্ঞ।''

আরও পড়ুন- ZEE বাংলা ফুটবল লিগ : গ্রুপ-A থেকে শেষ চারে ২৪ পরগনাস(উত্তর)মাস্টার্স

অন্যদিকে, ইস্টবেঙ্গেলের প্রতিপক্ষ এরিয়ান্স।  এরিয়ান ও ইস্টবেঙ্গল, পাশাপাশি ক্লাব। তবে কাল ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এক ইঞ্চি জমি না ছাড়ার ইঙ্গিত দিয়ে রাখলেন এরিয়ান্স কোচ দেবরাজ। 

.