এনগেজমেন্টটা সেরে ফেলেন জাহির-সাগরিকা

আনুষ্ঠানিকভাবে এনগেজমেন্টটা সেরে ফেললেন জাহির খান ও সাগরিকা ঘাটগে। মঙ্গলবার মুম্বইয়ে একে অপরকে আংটি পরিয়ে দিয়ে এনগেজমেন্টটা সেরে ফেলেন জাহির-সাগরিকা জুটি। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে দেশের বাণিজ্য নগরীতে বসেছিল চাঁদের হাট। তবে শো স্টপার সেই বিরাট-অনুষ্কা জুটি। হাত ধরাধরি করে এনগেজমেন্ট সেরেমনিতে ঢুকলেন দুজন।  

Updated By: May 24, 2017, 07:03 PM IST
এনগেজমেন্টটা সেরে ফেলেন জাহির-সাগরিকা

ব্যুরো: আনুষ্ঠানিকভাবে এনগেজমেন্টটা সেরে ফেললেন জাহির খান ও সাগরিকা ঘাটগে। মঙ্গলবার মুম্বইয়ে একে অপরকে আংটি পরিয়ে দিয়ে এনগেজমেন্টটা সেরে ফেলেন জাহির-সাগরিকা জুটি। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে দেশের বাণিজ্য নগরীতে বসেছিল চাঁদের হাট। তবে শো স্টপার সেই বিরাট-অনুষ্কা জুটি। হাত ধরাধরি করে এনগেজমেন্ট সেরেমনিতে ঢুকলেন দুজন।  

অনুষ্ঠানে হাজির ছিলেন, সচিন-অঞ্জলি, যুবরাজ সিং, রোহিত শর্মা, রবিনা ট্যান্ডন, মন্দিরা বেদিরাও। চক দে ইন্ডিয়াতে প্রীতি সবরওয়ালের ভূমিকায় অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল সাগরিকার। বলিউডে প্রথম লিড রোল করেন রাস ছবিতে ইমরান হাসমির বীপরিতে। তারপরই বলিউডে রীতিমত পরিচিত মুখ হয়ে ওঠেন। বলিউডের সিনেমার ব্যস্ততার মধ্যেই জাহিরের প্রেমে ক্লিন বোল্ড হয়ে এখন তার জীবনসঙ্গী হওয়ার পথে প্রায় ফিনিশিং পয়েন্টে পৌছে গেলেন সাগরিকা।

.