Yuzvendra Chahal: 'অবশেষে হল...', সুন্দরীর সঙ্গে ঘনিষ্ঠ স্পিনার, দুষ্টু হাসির ছবিতে অন্য গল্প!

Yuzvendra Chahal Selfie With Mystrey Girl Jesse February: ভারতীয় দলের লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল সম্প্রতি ভাইরাল হয়েছেন। এক সুন্দরীর সঙ্গে তাঁর সেলফি নিয়ে বিস্তর চর্চা হয়েছে। এখন একটাই প্রশ্ন, কে এই সুন্দরী?

Updated By: Jul 5, 2023, 05:11 PM IST
Yuzvendra Chahal: 'অবশেষে হল...', সুন্দরীর সঙ্গে ঘনিষ্ঠ স্পিনার, দুষ্টু হাসির ছবিতে অন্য গল্প!
চাহালের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ কথা সকল ক্রিকেট ফ্যানেরই জানা যে, টিম ইন্ডিয়া (Team India) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল ক্রিকেটার না হলে দাবাড়ু হতেন। দাবাটা রীতিমতো ভালো খেলেন ছোট্টখাট্টো চেহারার বোলার। অতীতে ভারতের হয়ে বিশ্ব যুব দাবা প্রতিযোগিতায় অংশ নেওয়া চাহাল সুযোগ পেলেই দাবার বোর্ড নিয়ে বসে পড়েন। সম্প্রতি চাহাল গিয়েছিলেন দুবাইয়ে অনুষ্ঠিত গ্লোবাল চেস লিগ (Global Chess League) এসজি অ্যালপাইন ওয়ারিয়র্স (SG Alpine Warriors) ফ্র্যাঞ্চাইজির অ্যাম্বাসডর হয়ে। সম্প্রতি চাহালের একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক সুন্দরী চাহালের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ক্যাপশন দিয়েছেন, 'অবশেষে হল দেখা...' ছবি ভাইরাল হওয়ার সঙ্গেই সকলেরই একটিই প্রশ্ন মাথায় এসেছে। কে এই মিস্ট্রি গার্ল? ঘটনাচক্রে এই সুন্দরীর নাম জেস ফেব্রুয়ারি (Jesse February)। কে এই জেস? বছর ছাব্বিশের কন্যাকে বলা হচ্ছে চেস প্রডিজি। যিনি দু'বারের দক্ষিণ আফ্রিকার মহিলা দাবা চ্যাম্পিয়ন ও একবারের আফ্রিকান মহিলা দাবা চ্যাম্পিয়ন।

আরও পড়ুন: Sourav Ganguly | ICC ODI World Cup 2023: 'ওর উপর চোখ থাকবেই'! বিশ্বযুদ্ধে ভারতের আগ্নেয়াস্ত্র চেনালেন মহারাজ


 
গতবছর জানুয়ারিতে শেষবার দেশের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছেন চাহাল। আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারিকে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজে। টিম ইন্ডিয়া এখন ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে রোহিত শর্মা অ্যান্ড কোং ( ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৫টি টি-২০ খেলতে যাচ্ছে। টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। চাহালকে নিয়েই হয়েছে পঞ্চাশ ওভারের ফরম্যাটের টিম। অন্যদিকে ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে। গত সপ্তাহে সূচি ঘোষণা করে দিয়েছে আইসিসি । যুদ্ধের দামামা বেজে গিয়েছে। এবার রণাঙ্গনে নামার অপেক্ষা। ২০১৩ সালের পর ভারত আর কোনও আইসিসি ট্রফিতে কামড় বসাতে পারেনি। এবার নিজের দেশেই সেই সোনার সুযোগ। ভারতীয় থিঙ্কট্যাঙ্ক মোটামুটি কোর টিম বেছে নিয়েছে। অবশ্যই স্পিনাররা বাড়তি ভূমিকা পালন করবেন, এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। রবি বিষ্ণোই, কুলদীপ যাদবরা দলে থাকবেন, তা বলে দেওয়া যায়। তবে ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যা জানিয়ে দিলেন যে, কোন ক্রিকেটার হবেন বিশ্বযুদ্ধে তুরুপের তাস। সৌরভ বেছে নিয়েছেন চাহালকেই। সীমিত ওভারের ক্রিকেটে দেশের সেরা লেগস্পিনারেই বাজি ধরেছেন মহারাজ। 

আরও পড়ুন: Suryakumar Yadav | AB De Villiers : 'ওর সবচেয়ে বড় চ্যালেঞ্জ...'! সূর্যকে একটাই পরামর্শ কিংবদন্তির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.