IPL 2020: হলুদ জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? দুটি শব্দে উত্তর দিলেন ধোনি

আমিরশাহি আইপিএলে কেরিয়ারের সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলেন এমএসডি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 2, 2020, 06:08 PM IST
IPL 2020: হলুদ জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? দুটি শব্দে উত্তর দিলেন ধোনি
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনিকে আইপিএলে একেবারে অন্যভাবে দেখতে চেয়েছিলেন মাহিভক্তরা।  দীর্ঘদিন পর বাইশ গজে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও প্রাক্তন ভারত অধিনায়কের পারফরম্যান্স একেবারেই আহামরি নয়। ব্যাট হাতে ধোনির সেই ক্যারিশমা উধাও। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে একটি হাফ সেঞ্চুরিও করতে পারেননি ধোনি। আইপিএলের এত বছরের ইতিহাসে কোনও বার এমনটা হয়নি। আমিরশাহি আইপিএলে কেরিয়ারের সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলেন এমএসডি।

প্রতিবারের মতো চেন্নাইয়ের দাপট এবার উধাও। এবার শুরু থেকেই ধারাবাহিক নয় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন সিএসকে। এ কোন চেন্নাই! প্লে অফে নেই ধোনির দল। লিগের ইতিহাসে প্রথমবার এমনটা হল। ধোনি কি আর আইপিএলে খেলবেন? এই প্রশ্ন ধোনি সমর্থকদের মনে উঁকি দিতে থাকে। বিশেষ করে এবার আইপিএলে চেন্নাইয়ের বিদায় ঘণ্টা বাজার পরই ধোনি ভক্তরা ভাবতে শুরু করে দেন, পরেরবার প্রিয় ক্যাপ্টেনকে আবার দেখা যাবে তো?

রবিবার  কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ২০২০ আইপিএলের শেষ ম্যাচে টস করার করার সময় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ধারাভাষ্যকার ড্যানি মরিসন প্রশ্ন করেন, হলুদ জার্সিতে এটাই কি শেষ ম্যাচ? দুটি শব্দে উত্তর দেন ধোনি। এমএস ধোনি বলেন, "একেবারেই না!"

 

ধোনি টসের সময়ই ধারাভাষ্যকার ড্যানি মরিসনকে জানিয়ে দেন, চেন্নাইয়ের হয়ে এটাই তাঁর শেষ ম্যাচ নয়। আর সেটা শোনার পর থেকেই ধোনি ভক্তরা অবশ্যই খুশি। কয়েকদিন আগেই সিএসকের সিইও কাশী বিশ্বনাথন বড়সড় ঘোষণা করেন। তিনি জানিয়ে দেন যে ২০২১ সালেও সিএসকে-র নেতৃত্বে থাকবেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -সোশ্যাল মিডিয়ায় সিন্ধুর পোস্ট "I Retire"; ২৫ বছরেই ভারতীয় শাটলারের অবসরে শোরগোল

.