IND VS NZ WTC21 Final: মহারণের জন্য অন-ফিল্ড আম্পায়ারদের নাম ঘোষণা করল ICC

মহারণের জন্য আইসিসি দুই অভিজ্ঞ এলিট প্যানেলের ব্রিটিশ আম্পায়ারের নাম ঘোষণা করল। 

Updated By: Jun 8, 2021, 04:32 PM IST
IND VS NZ WTC21 Final: মহারণের জন্য অন-ফিল্ড আম্পায়ারদের নাম ঘোষণা করল ICC

নিজস্ব প্রতিবেদন: আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য (ICC World Test Championship) অন-ফিল্ড আম্পায়ারদের বেছে নিল আইসিসি। আগামী ১৮-২২ জুন সাউদাম্পটনের এজিয়েস বোলে বিরাট কোহলি বনাম কেন উইলিয়ামসনের ট্রফির লড়াই। 

মহারণের জন্য আইসিসি দুই অভিজ্ঞ এলিট প্যানেলের ব্রিটিশ আম্পায়ারের নাম ঘোষণা করল। মাঠে গুরুদায়িত্ব সামলাবেন রিচার্ড ইলিংওয়ার্থ (Richard Illingworth) ও মাইকেল গফ (Michael Gough)। রিচার্ড কেটেলবোরো (Richard Kettleborough) থাকছেন টিভি আম্পায়ার হিসেবে। অ্যালেক্স হোয়ার্ফ চতুর্থ আধিকারিক। এনাদের সবার ওপরে দেখভাল করার দায়িত্বে থাকছেন ক্রিস ব্রড। 

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: ফাইনালের পর বায়ো বাবল থেকে ২০ দিনের ব্রেক পাবে Virat অ্যান্ড কোং!

আইসিসি-র আম্পায়ার ও রেফারিদের সিনিয়র ম্যানেজারের পদ সামলাচ্ছেন প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান আদ্রিয়ান গ্রিফিথ। তিনি বলেন, "আমরা আনন্দের সঙ্গে সেই সকল অভিজ্ঞ ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করলাম যাঁরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দায়িত্বে থাকবেন। এই অতিমারিতে বিষয়টা সহজ ছিল না। কিন্তু আমরা ভাগ্যবান যে, প্রথম সারির কয়েকজন আধিকারিককে পেয়েছি, যাঁরা বছরের পর বছর ধারাবাহিক ভাবে ভাল করছেন। সকলকে আমাদের শুভেচ্ছা রইল।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.