Wriddhiman Saha vs Journalist: ঋদ্ধি ইস্যুতে দুই বছরের জন্য নির্বাসিত সাংবাদিক

গত ১৯ ফেব্রুয়ারি শ্রীলঙ্কা সিরিজের দল ঘোষণার কিছুক্ষণ পরেই ঋদ্ধি টুইটারে এই সাংবাদিকের হুমকি তুলে ধরেছিলেন। এই সাংবাদিক ঋদ্ধিকে রীতিমতো অসম্মানিত করে কিছু মেসেজ করেন।

Updated By: Apr 24, 2022, 10:21 AM IST
Wriddhiman Saha vs Journalist: ঋদ্ধি ইস্যুতে দুই বছরের জন্য নির্বাসিত সাংবাদিক
ঋদ্ধিমান সাহা বিচার পেলেও অনেক প্রশ্ন রয়ে গেল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) মেসেজ করার জন্য সাংবাদিককে দুই বছরের জন্য নির্বাসিত করল বিসিসিআই (BCCI)। সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। শোনা যাচ্ছে শনিবার (২৩ এপ্রিল) অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পর এমন সিদ্ধান্ত নিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এত বড় সিদ্ধান্ত নেওয়ার পরেও এই বিষয়ে বোর্ডের তরফ থেকে কোনও সরকারি বিবৃতি জারি করা হয়নি। 

শোনা যাচ্ছে সেই নির্বাসিত সাংবাদিক আগামী দুই বছর ভারতীয় দল (Team India) ও আইপিএল-এর (IPL) কোন ফ্র্যাঞ্চাজির ক্রিকেটারের সাক্ষাৎকার নিতে পারবেন না। এই বিষয়ে বোর্ড প্রধান সৌরভ ও সেই সাংবাদিকের সঙ্গে জি ২৪ ঘণ্টা যোগাযোগ করলেও, দুই তরফ থেকে প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু কেন সাংবাদিককে নির্বাসিত করার ব্যাপারটা অনেকটা পিছনের দরজা দিয়ে মিটিয়ে ফেলতে চাইল বোর্ড? সূত্রের দাবি, বিসিসিআই-এর তরফ থেকে এই ইস্যু নিয়ে বিবৃতি দেওয়া হলে সেই সাংবাদিক নাকি আদালতে পালটা মামলা করতে পারেন। তাই শেষ পর্যন্ত অনেকটা 'সাপ মরল, লাঠিও ভাঙল না', এমনই স্ট্রাটেজি নিল বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড।  

দুই পক্ষই তদন্ত কমিটির সামনে উপস্থিত হয়ে তাঁদের আত্মপক্ষ সমর্থন করার সুযোগ পেয়েছেন। এই তিন সদস্যের তদন্ত কমিটিতে ছিলেন সহ সভাপতি রাজীব শুক্লা, কোষাধক্ষ্য অরুণ ধুমল (Arun Dhumal) এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ ভাটিয়া। শেষ পর্যন্ত রায় ঋদ্ধির পক্ষেই গেল। তবে একইসঙ্গে এই ইস্যুতে বোর্ডের কার্যকারিতা নিয়ে উঠে গেল অনেক প্রশ্ন। 

আরও পড়ুন: IPL 2022: পূর্ণ গ্যালারির সামনে Eden Gardens-এ জোড়া প্লে-অফ, জানালেন Sourav Ganguly

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: পঞ্চমবার 'গোল্ডেন ডাক'! 'বিরাট' লজ্জার রেকর্ড গড়লেন কোহলি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.