ICC World Cup 2019: ম্যাঞ্চেস্টারে মহারণ! বৃষ্টির ভ্রুকূটি ভারত-নিউ জিল্যান্ড সেমি-ফাইনালে

সেমি-ফাইনালে অবশ্য রিজার্ভ ডে রয়েছে।    

Updated By: Jul 8, 2019, 05:22 PM IST
ICC World Cup 2019: ম্যাঞ্চেস্টারে মহারণ! বৃষ্টির ভ্রুকূটি ভারত-নিউ জিল্যান্ড সেমি-ফাইনালে

নিজস্ব প্রতিবেদন : এবারের বিশ্বকাপে বৃষ্টি যেন পিছু ছাড়ছে না ভারত-নিউ জিল্যান্ড ম্যাচে। মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম সেমি-ফাইনালে মুখোমুখি হবে ভারত-নিউ জিল্যান্ড। মঙ্গলবার ম্যাঞ্চেস্টারে মেঘে ঢাকা আকাশ সঙ্গে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তবে সেমি-ফাইনালে অবশ্য রিজার্ভ ডে রয়েছে।

এবারের বিশ্বকাপে এক নম্বরে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে টিম ইন্ডিয়া। অন্যদিকে গতবারের রানার্স নিউ জিল্যান্ড চার নম্বরে লিগ শেষ করেছে। প্রথম সেমি-ফাইনালে মুখোমুখি হওয়ার আগে গ্রুপ লিগে কিউইদের সঙ্গে টিম ইন্ডিয়ার সাক্ষাত্ হয়েছিল ১৩ জুন, নটিংহ্যামে। কিন্তু বৃষ্টিতে এক বলও খেলা হয়নি। ভেস্তে যায় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল। বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচে অবশ্য কিউইদের কাছে হেরেছিল কোহলিরা।

আরও পড়ুন - ICC World Cup 2019: সেমি-ফাইনাল বৃষ্টিতে ভেস্তে গেলে ফাইনালে চলে যাবে টিম ইন্ডিয়া!

মঙ্গলবার ম্যাঞ্চেস্টারে বৃষ্টির পূর্বাভাস রয়েছে।  AccuWeather এর পূর্বাভাস হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ম্যাচ শুরুর আগে ভারতীয় সময় সকাল ১১টা থেকে ১২টার মধ্যে বৃষ্টির পূর্বাভাস। এরপর কিছু সময়ের জন্য মেঘ সরে যাবে। কিন্তু টসের সময় কালো মেঘে ঢাকা থাকতে পারে ওল্ড ট্র্যাফোর্ডের আকাশ। ভারতীয় সময় দুপুর ১টা থেকে বিকেল ৪টে পর্যন্ত ম্যাঞ্চেস্টারে আকাশে কালো মেঘ থাকবে ফলে ভারী বৃষ্টির পূর্বাভাস থাকছে। AccuWeather এর পূর্বাভাস অনুযায়ী ফের বৃষ্টির সম্ভাবনা রয়েছে ভারতীয় সময় সন্ধে ৬টা থেকে ৭টা পর্যন্ত। তার ওপর অবশ্য আশার বাণী শোনাচ্ছে AccuWeather। বৃষ্টির কোনও পূর্বাভাস তারপর আর থাকছে না, তবে মেঘে ঢাকা থাকবে ম্যাঞ্চেস্টারের আকাশ। সেমি-ফাইনালে অবশ্য রিজার্ভ ডে রয়েছে।    

 

.