‘কালাজাদু’ করে পাকিস্তানকে হারিয়েছে শ্রীলঙ্কা!

Updated By: Oct 26, 2017, 04:19 PM IST
‘কালাজাদু’ করে পাকিস্তানকে হারিয়েছে শ্রীলঙ্কা!

নিজস্ব প্রতিবেদন:পাকিস্তান টিমের উপরে ‘কালাজাদু’ করে টেস্ট সিরিজ জিতেছে শ্রীলঙ্কা টিম। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন দ্বীপরাষ্ট্রের এক মহিলা জ্যোতিষী। শুধু তাই নয়, জড়িয়ে দিয়েছেন শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়শেখরকে।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তানের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ জিতেছে শ্রীলঙ্কা। পাকিস্তানকে ফেভারিট ধরা হলেও সিরিজ তুলে নেয় লঙ্কার ক্রিকেটাররা। এরকম এক অবস্থায় বোমা ফাটিয়েছেন শ্রীলঙ্কার এক অনামি জ্যোতিষী গঙ্গা জোইজা। এই জ্যোতিষীর দাবি শ্রীলঙ্কার টেস্ট সিরিজ জয়ের পেছনে তাঁর অবদান রয়েছে।

আরও পড়ুন-পাক মদতপুষ্ট সন্ত্রাসবাদ রুখতে একসুর সুষমা-টিলারসনের

নিজের ফেসবুক পেজে জোইজা ফলাও করে জানিয়েছেন, ‘সিরিজের আগে দেশের ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়শেখর টিম শ্রীলঙ্কার অধিনায়ক দীনেশ চান্দিমলকে আমার কাছে পাঠায়। অনুরোধ করা হয়, সিরিজ জয়ের জন্য পাক টিমের উপরে যেন কিছু তুকতাক করে দিই। দীনেশকে আমার কাছে পাঠানোর জন্য দয়াসিরিকে ধন্যবাদ।’ প্রসঙ্গত দীনেশ তাঁর বাড়িতে এসেছিলেন জোইজা সেই ছবিও পোস্ট করেছেন। ফলে এনিয়ে তোলপাড় শুরু হয়েছে দেশের ক্রিকেটমহলে।

এদিকে, ওই জ্যোতিষীর আজব দাবিতে যথেষ্ট বেকায়দায় ক্রীড়ামন্ত্রী দয়াসিরি। তিনি হুমকি দিয়েছেন জোইজা যদি ওই পোস্ট এখনই ডিলিট না করেন তা হলে তিনি পুলিসে জানাবেন। মন্ত্রীর সাফাই, কোনও সাহায্য নেওয়ার জন্য জোইজার কাছে তিনি শ্রীলঙ্কার ক্যাপ্টেনকে পাঠাননি।

আরও পড়ুন-গ্রেফতার বরণ করতে প্রস্তুত, কিন্তু আন্দোলন থামবে না : হার্দিক বার্তা

.