ইংল্যান্ড বিশ্বকাপ ফাইনালে উঠলেও বদলাচ্ছে না উইম্বলডন ফাইনাল!

১৫ জুলাই রবিবার স্থানীয় সময় দুপুর দুটো নাগাদ শুরু হবে উইম্বলডনে পুরুষদের ফাইনাল ম্যাচ। মস্কোয় বিশ্বকাপ ফাইনাল শুরু হবে স্থানীয় সময় বিকেল চারটেয়।

Updated By: Jul 10, 2018, 11:06 AM IST
ইংল্যান্ড বিশ্বকাপ ফাইনালে উঠলেও বদলাচ্ছে না উইম্বলডন ফাইনাল!

নিজস্ব প্রতিবেদন :  বিশ্বকাপের জন্য বদলাচ্ছে না উইম্বলডন ফাইনাল। রয়্যাল ইংল্যান্ড ক্লাবের কাছে আগে ঐতিহ্য পরে আবেগ। ১৫ জুলাই বিশ্বকাপের ফাইনাল। ওই একই দিনে উইম্বলডনেরও ফাইনাল। কিন্তু ইংল্যান্ড যদি বিশ্বকাপের ফাইনালে ওঠে তাতেও প্রথা বদলাবে না। ঐতিহ্য মেনেই রবিবার হবে উইম্বলডনের ফাইনাল।

১৫ জুলাই রবিবার স্থানীয় সময় দুপুর দুটো নাগাদ শুরু হবে উইম্বলডনে পুরুষদের ফাইনাল ম্যাচ। মস্কোয় বিশ্বকাপ ফাইনাল শুরু হবে স্থানীয় সময় বিকেল চারটেয়। বুধবার বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে হারাতে পারলেই ফাইনালে পৌঁছে যাবে হ্যারি কেনরা। তাই ফুটবল নিয়ে আবেগ থাকলেও তার কোনও প্রভাব উইম্বলডনে পড়বে না। অল ইংল্যান্ড ক্লাবের চিফ এক্সিকিউটিভ রিচার্ড লিউইস বলেন, "আমরা ফাইনাল দুপুর দুটোতেই শুরু করব। এটা পুরোপুরি আমাদের সিদ্ধান্ত। এ বছর এর কোনও বদল হবে না। পরের বছরও বদলাবে না।"

আরও পড়ুন - ইংল্যান্ড বিশ্বকাপ জিতুক, চাইছে আয়োজক রাশিয়া

এদিকে উইম্বলডনে পুরুষদের ফাইনালে মুখোমুখি হতে পারেন দুই শীর্ষতারকা রজার ফেডেরার এবং রাফায়েল নাদাল। আর একই সঙ্গে যদি বিশ্বকাপের ফাইনালে ওঠে ইংল্যান্ড। তাহলে ঐতিহ্য আর আবেগের দ্বন্দে ব্রিটিশরা কোন দিকে যাবেন সেটাই দেখার। 

.