ব্রেট লি-র নতুন প্রেমিকা বাঙালি তানিশা চ্যাটার্জি!

সিডনি সনুদ্র সৈকত্যে প্রেমে মত্ত বলিউড অভিনেত্রী তানিশা চ্যাটার্জির সঙ্গে। এমন খবর প্রকাশিত হয়েছে সিডনির এক ওয়েবসাইটে। যদিও শ্যুটিংয়ের কাজে একসঙ্গে ফোটো তুলেছেন লি-তানিশা।  তবে অনেকেই বলছেন, প্রাক্তন এই অসি পেসারের মন এখন তানিশায় মেতেছে। যদিও খবরটা গুজবের স্তরেই রয়েছে।

Updated By: Oct 10, 2015, 09:44 AM IST
ব্রেট লি-র নতুন প্রেমিকা বাঙালি তানিশা চ্যাটার্জি!

ওয়েব ডেস্ক: সিডনি সমুদ্র সৈকত্যে বলিউড অভিনেত্রী তানিশা চ্যাটার্জির সঙ্গে প্রেমে মত্ত  ব্রেট লি। এমন খবর প্রকাশিত হয়েছে সিডনির এক ওয়েবসাইটে। যদিও শ্যুটিংয়ের কাজে একসঙ্গে ফোটো তুলেছেন লি-তানিশা।  তবে অনেকেই বলছেন, প্রাক্তন এই অসি পেসারের মন এখন তানিশায় মেতেছে। যদিও খবরটা গুজবের স্তরেই রয়েছে।

'আনইন্ডিয়ান' নামের সিনেমায় লি-তানিশা বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। ঘনিষ্ঠ দৃশ্যগুলোর জন্য ব্রেট লি-তানিশাকে বলা হয়েছে একে অপরের সঙ্গে সময় কাটাতে।  

অসি প্রাক্তন পেসার অভিনয় করবেন 'আন ইন্ডিয়ান' নামের একটি সিনেমায়। সহঅভিনেত্রী হিসেবে ছবিতে আছেন বাঙালি তানিশা মুখার্জি। সিডনিতে শুরু হয়েছে শুটিংয়ের কাজ। এখানে তানিশা অভিনয় করবেন মিরা নামে এক সিঙ্গল মাদারের চরিত্রে। সিনেমার গল্পে তানিশা-ব্রেট লি বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য আছে। দৃশ্যগুলো ক্যামেরায় নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে উদ্যোগ নিয়েছেন পরিচালক অনুপম শর্মা।

 লি-এর সঙ্গে সময় কাটানোর বিষয়ে বলতে গিয়ে তানিশা উচ্ছ্বাস প্রকাশ করে জানিয়েছেন, 'এটা আমার জন্য সারপ্রাইজ। সিনেমাটা করতে আমি উন্মুখ হয়ে আছি। চিত্রনাট্য আমার দারুণ পছন্দ হয়েছে।'

২০০৬ সালে তানিশাকে টলিউড সিনেমা বিবর-এ একটি সাহসি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

.